Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

খালেক আবারও খুলনা আ’লীগের সভাপতি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৯, ৩:৫০ পিএম

 

খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রার্থীদের নামের তালিকা ঘোষণা করা হয়েছে। প্রথম পর্ব চলাকালে নেতৃত্ব প্রত্যাশিদের লিখিত আবেদনপত্র আহবান করা হয়েছিল।
লিখিত আবেদনের প্রেক্ষিতে নগর ও জেলা আওয়ামী লীগের শীর্ষ পদ প্রত্যাশীদের নামের তালিকা প্রকাশ করা হয়।
এতে একমাত্র প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় খুলনা মহানগর সভাপতি নির্বাচিত হয়েছেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুলক খালেক। নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রত্যাশী হলেন, আলহাজ্ব মিজানুর রহমান মিজান, এড. সাইফুল ইসলাম, ডিএমএ বাবুল রানা, আশরাফুল ইসলাম, ফারুক আহমেদ, নুরুল ইসলাম বন্দ ও আবুল কালাম আজাদ কামালসহ নয়জন।
এদিকে জেলা আওয়ামী লীগের সভাপতি পদ প্রত্যাশী হলেন জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, এ্যাড এমএম মুজিবর রহমান, এ্যাড সোহরাব আলী সানা, এসএম মোর্ত্তজা রশিদী দারা। সাধারন সম্পাদক প্রার্থী এ্যাড. সুজিত অধিকারী, শরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, কামরুজ্জামান জামাল, অসিত বরণ বিশ্বাস ও আক্তারুজ্জামান বাবু। মধ্যাহ্নভোজের বিরতির পর দ্বিতীয় অধিবেশন কাউন্সিল পর্ব শুরু হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সম্মেলন

১৪ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ