Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৮ জানুয়ারী ২০২০, ০৪ মাঘ ১৪২৬, ২১ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

কেরানীগঞ্জে অগ্নিকান্ডে ১জন নিহত, ৪ দোকান পুড়ে ছাই

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৯, ৭:১৮ পিএম

ঢাকার কেরানীগঞ্জে একটি মার্কেটে অগ্নিকান্ডের ঘটনায় ৪টি দোকান পুড়ে গেছে। এসময় দোকানের ভিতর আগুনে দগ্ধ হয়ে এক দোকান মালিক নিহত হয়েছে। নিহত দোকান মালিকের নাম মোঃ মহিউদ্দিন মহি(৫০)। সে পেশায় ছিলেন লেপ-তোষক ব্যবসায়ী। আজ মঙ্গলবার(১০ডিসেম্বর) দুপুর ১টায় দক্ষিন কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের হাসনাবাদ এলাকায় এই ঘটনাটি ঘটেছে।
পোস্তগোলা ফায়ার সার্ভিস স্টেশনের উপ সহকারী পরিচালক কাজী নাজমুজ্জামান জানান, নিহত মোঃ মহিউদ্দিনের লেপ-তোষকের দোকানের পাশেই বৈদ্যুতিক খুটির সাথে একটি বৈদ্যূতিক ট্রান্সমিটার ছিল। বৈদ্যূতিক দুর্ঘটনার কারনে ওই ট্রান্সমিটার থেকে আগুনের স্ফুলিঙ্গ নিচে মহিউদ্দিনের লেপ-দোষকের দোকানের ভিতর তুলার উপর পড়ে আগুন ধরে যায়। এসময় মহিউদ্দিন আগুন নিভাতে গিয়ে দোকানের ভিতর আটকা পড়ে আগুনে দগ্ধ হয়ে নিহত হয়। এসময় তার দোকানের ৪/৫জন লোকও আহত হয়। মহিউদ্দিনের দোকানের আগুনের শিখা পাশের দোকানগুলিতেও মুহুর্থের মধ্যে ছড়িয়ে পড়ে। আগুনের তীব্রতা দ্রুত বেড়ে যায়। এসময় আশেপাশের মানুষ প্রথমে আগুন নিভাতে চেষ্টা করেও তারা ব্যার্থ হয়। পরে এলাকাবাসী ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সর্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে দ্রুত পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ