Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

৭৫মন জাটকাসহ মরিচ কালাম গ্রেফতার

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৯, ৭:৩২ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় তিন হাজার কেজি জাটকাসহ মরিচ কালাম নামের এক মাছ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় জাটকা পরিবহনের দায়ে তনু এন্টারপ্রাইজ (যশোর ট-১১-৪৮২৮) নামের একটি ট্রাক জব্দ করা হয়। মঙ্গলবার শেষ বিকেলে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের বিসমিল্লাহ এন্টারপ্রাইজ নামের একটি তেলের পাম্পের সামনে থেকে এসব মাছ জব্দ করা হয়।
পুলিশ জানায়, কলাপাড়া উপজেলা র্নিবাহি কর্মকর্তা মুনিবুর রহমান ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপ দাশ পৌর শহরের তেলের পাম্প এলাকায় অভিযান চালিয়ে ট্রাকসহ জাটকা ইলিশ আটক করে। এসময় পুলিশসহ ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে ট্রাকের লোকজন পালিয়ে গেলেও মরিচ কালাম নামের এক মাছ ব্যবসায়ীকে আটক করা হয়। পরে জাটকা ইলিশ বিভিন্ন এতিমখানা মাদ্রাসার ছাত্রদের মাঝে বিতরণ করা হয়। এসময় সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মনোজ কুমার সাহা উপস্থিত ছিলেন।
কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কালাম নামের একজন ও তিন হাজার কেজি জাটকাসহ একটি ট্রাক জব্দ করা হয়।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ১০ ডিসেম্বর, ২০১৯, ১১:১১ পিএম says : 0
    গ্রামে গঞ্জে পুকুরের, খালের নদী নালার পানি শুকিয়ে মাছ ধরা হয়। আইন করে বন্ধ করা হোক কারেন্ট জাল সহ সকল ধরনের অবধ্য মাছ শিকার। খাল বিল হিচা বন্ধ করা হোক। বরষায় একমাস বন্ধ রাখা হোক মাছ শিকার। ইনশাআল্লাহ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাটকাসহ আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ