Inqilab Logo

ঢাকা, রোববার , ১৯ জানুয়ারী ২০২০, ০৫ মাঘ ১৪২৬, ২২ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

এবার ওয়ানডেতেও অনিশ্চিত ধাওয়ান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৯, ৮:০৬ পিএম

টি-টোয়েন্টির পর এবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ থেকেও ছিটকে যেতে পারেন শেখর ধাওয়ান। এমনটাই বলছে ভারতের একাধিক মিডিয়া।
ভারতের ওপেনার ধাওয়ানকে নিয়েই এমএসকে প্রসাদের নির্বাচক কমিটি তিন ম্য়াচের টি-টোয়েন্টি ও সমানসংখ্য়ক ম্য়াচের ওয়ানডের দল ঘোষণা করেছিল। কিন্তু সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে খেলতে গিয়ে ধাওয়ান চোট পাওয়ায় টি-টোয়েন্টি থেকে ছিটকে যান। তার পরিবর্তে দলে আসেন কেরালার উইকেটকিপার-ব্য়াটসম্য়ান সনজু স্য়ামসন।
দিল্লির হয়ে মহারাষ্ট্রের বিরুদ্ধে সৈয়দ মুস্তাক আলি ট্রফির প্রথম সুপার লিগের ম্য়াচে নেমেছিলেন ধাওয়ান। ফিল্ডিংয়ের সময় স্ট্রেচ করতে গিয়ে হাঁটুতে ক্ষতের সৃষ্টি হয় তার। এরপর ধাওয়ানকে অস্ত্রোপচারও করাতে হয়। সেই ছবি টুইটারে শেয়ারও করেছিলেন তিনি।
ভারতীয় ক্রিকেট বোর্ডের মেডিকেল দল ধাওয়ানের চোট পরীক্ষা করে তাকে পরামর্শ দিয়েছিল সেলাই শুকানো না পর্যন্ত অপেক্ষা করতে। সম্ভবত ধাওয়ানের সেই সেলাই এখনো এখনো পুরোপুরি সেরে ওঠেনি। সে জন্যই তাকে পাওয়া যাবে না বলে মনে করছে বিসিসিআই।
ওয়ানডে দল : বিরাট কোহলি, রোহিত শর্মা, শ্রেয়াস আয়ার, মণিশ পাণ্ডে, রিসভ পান্ট (উইকেটকিপার), শিবম দুবে, কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, দীপক চাহার, মোহাম্মদ সামি ও ভুবনেশ্বর কুমার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন