Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভূঞাপুরে ৮ দোকানে আগুন

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় পাথাইলকান্দী বাজারে এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার ভোর রাতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। টানা এক ঘন্টার চেষ্টায় ভূঞাপুর ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। পুড়ে গেছে টিভি-ফ্রিজ ও কাপড়ের দোকানসহ মোট আটটি দোকান।
প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল মঙ্গলবার ভোর রাতে বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড় পাথাইলকান্দী বাজারে হাজী কুরবান আলী মার্কেটে হঠাৎ আগুনের লেলিহান শিখা দেখতে পায়। তাৎক্ষনিক তারা ভূঞাপুর ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে টানা একঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ইতোমধ্য পুড়ে গেছে আট দোকানের সব মালামাল। ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। দোকানদারগণ দাবি করেন আগুনে প্রায় কোটি টাকা ক্ষতি হয়েছে।
ভূঞাপুর ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার লিডার মহিদুর রহমান জানান, ভোর সাড়ে চারটার দিকে আগুন লাগার খবর পেয়ে আমরা দ্রæত ঘটনাস্থলে ছুটে যাই। পরে দীর্ঘ একঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ