Inqilab Logo

ঢাকা, বুধবার , ২৯ জানুয়ারী ২০২০, ১৫ মাঘ ১৪২৬, ০৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

ওসমানীনগরে লাশ পাওয়ার সাত দিন পর মস্তক উদ্ধার

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

সিলেটের ওসমানীনগরের হাওর থেকে অজ্ঞাতনামা তরুণীর (২০) মস্তকবিহীন লাশ উদ্ধারের এক সপ্তাহ পর গত সোমবার দুপুরে তার বিচ্ছিন্ন মস্তক উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বুরুঙ্গা ইউপির নোয়াগাঁও জুগির বিল থেকে মস্তকবিহীন লাশ উদ্ধারের স্থান থেকে সামান্য দূরেই মস্তকটি পাওয়া যায়। চামড়া ও চুল ঝরে যাওয়ায় মস্তকটি কার তা জানা না গেলেও পুলিশের ধারণা মস্তকটি তরুণীরই হবে।
ওসমানীনগর থানার ওসি রাশেদ মোবারক মস্তক উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, আমাদের ধারণা এই মস্তক অজ্ঞাতনামা তরুণীর হতে পারে।
স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে গত সোমবার লাশ উদ্ধারের স্থান থেকে প্রায় দেড়শ’ গজ দূরেই ছিলো মস্তকটি। তবে মস্তকটি ওই তরুনীর কি না তা ডিএনএ টেস্টের মাধ্যমে নিশ্চিত করা হবে।
জানা যায়, গত ২ ডিসেম্বর দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার বুরঙ্গা ইউপির জুগির বিল থেকে মস্তকবহীন এক তরুণীর বিবস্ত্র লাশ উদ্ধার করে পুলিশ। পরদিন থানার এসআই শফিকুল ইসলাম বাদি হয়ে অজ্ঞাতনামা আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মালা দায়েরের এক সপ্তাহ হলে এখন পর্যন্ত ঘটনার মোটিভ উদ্ধার করতে পারেনি পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ