Inqilab Logo

ঢাকা, রোববার , ২৬ জানুয়ারী ২০২০, ১২ মাঘ ১৪২৬, ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

হঠাৎ বদলে গেল রংপুরের পরিচালক

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

রংপুর রেঞ্জার্সের দল পরিচালক হিসেবে দায়িত্বে ছিলাম আকরাম খান। বিসিবির অন্যতম পরিচালক ও ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান আকরাম প্লেয়ার্স ড্রাফটে থেকে সাজিয়েছিলেন দল, এতদিন পর্যন্ত সবই দেখভাল করছিলেন তিনি। কিন্তু টুর্নামেন্ট শুরুর ঠিক আগের দিন তাকে সরিয়ে রংপুরের পরিচালকের দায়িত্ব দেওয়া হয়েছে বিসিবির আরেক পরিচালক এনায়েত হোসেন সিরাজকে।
বিসিবির প্রভাবশালী এই পরিচালক ছিলেন রাজশাহী রয়্যালসের দায়িত্বে। রংপুরের টিম স্পন্সর হিসেবে ইনসেপ্টা ফার্মাসিটিউক্যাল যুক্ত হওয়ার সঙ্গে আছে পরিচালক বদলের সম্পর্ক। কারণ বিসিবি পরিচালক এনায়েত আবার ইনসেপ্টার একজন সত্ত্বাধিকারীও। এনায়েত রাজশাহী থেকে রংপুরে এলেও, আপাতত আকরাম কোথাও নেই।
গতকাল টুর্নামেন্ট শুরুর আগের দিন আনুষ্ঠানিকভাবে জার্সি উন্মোচন করতে আসে রংপুর। নির্ধারিত সময়ের দেড়ঘন্টা পর শুরু হওয়া সংবাদ সম্মেলনে এনায়েত সিরাজ জানান যে কারণে হুট করে এল এই বদল, ‘এটা একটা ঘটনাচক্রে হয়েছে। যেহেতু আমি ইনসেপ্টা ফার্মাসিটিউক্যালের সত্ত্বাধিকারী, আমাদের দল যখন এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে, সেখানে আমার তো ভূমিকা থাকবে। এই দলে আকরাম ছিল আর আমি ছিলাম রাজশাহীতে। আমাকে বোর্ড থেকে বলা হয়েছে আমি এখানে চলে আসব। আর ওখানে কে যাবে আমি জানি না।’ রংপুরের দল গঠনে থাকা আকরামের অন্য কোন দলে যুক্ত না হলে রংপুরের সঙ্গেই থেকেই যাবেন বলে জানান এনায়েত, ‘এখন আকরাম আমার সঙ্গেই আছে, সে থাকবে। যদি সে অন্য কোথায় স্থলাভিষিক্ত না হয়। যেহেতু সে দলটা বানিয়েছে।’
জার্সি উন্মোচনের সঙ্গে এদিন অধিনায়কের নামও ঘোষণা করেছে রংপুর। আফগানিস্তানের মোহাম্মদ নবিকে অধিনায়ক বানিয়েছে তারা। আজ বিপিএলের প্রথম দিনের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ওয়ারিয়র্সের বিপক্ষে খেলবে রংপুর।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিপিএল

১৮ জানুয়ারি, ২০২০
১৭ জানুয়ারি, ২০২০
১৫ জানুয়ারি, ২০২০
১৪ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন