Inqilab Logo

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

যুক্ত হলো কল ওয়েটিং

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

এন্ড্রোয়েড ইউজারদের জন্য নতুন এক অভাবনীয় ফিচার নিয়ে এল হোয়াটস অ্যাপ। এতদিন পর্যন্ত আই-ফোন ইউজাররাই হোয়াটস অ্যাপ-এ কল ওয়েটিং অপশনটি পেতেন। এবার থেকে এন্ড্রোয়েড ইউজাররাও হোয়াটস অ্যাপ-এ কল ওয়েটিং অপশনটি ব্যবহার করতে পারবেন।
ধরা যাক, হোয়াটস অ্যাপ কলে কেউ কথা বলছেন। সেই সময়েই ইউজারের আর একটি ফোন এসেছে হোয়াটস অ্যাপ-এ। এতদিন ব্যবহারকারী সেই কল এলে দেখতে পেতেন না। নতুন এই ফিচারের সাহায্যে ইউজারেরা হোয়াটস অ্যাপ কলে কথা বলা কালীনই অন্য কল এলে দেখতে পাবেন।

হোয়াটস অ্যাপের ২.১৯২৩৫২ ভার্সনেই আপাতত এই ফিচার গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে পাওয়া যাবে। যদি কিছুদিন আগেই আপনার হোয়াটস অ্যাপ আপডেট করে থাকেন, তাহলে এখনই এই নতুন ফিচার সম্পর্কে সবকিছুই দেখতে পাবেন। আর যদি বিগত কিছু দিনে আপডেট না করা থাকে, তাহলে এখনই আপডেট করুন।
তবে সচরাচর সেলুলার ফোনে যে ধরনের কল ওয়েটিং হয় তার থেকে এটি একটু হলেও আলাদা। সাধারণ ফোন কলে যেমনি একটি কল হোল্ডে পাঠিয়ে দিয়ে অন্য কল ধরা যায়, এক্ষেত্রে কিন্তু তা হবে না। হোয়াটস অ্যাপে একবারে কেবল একটি কলই ধরা যাবে। ওয়েটিংয়ে কেউ থাকলে তা কেবল দেখতে পাওয়া যাবে। সূত্র : নিউজ ১৮।



 

Show all comments
  • রফিক ১১ ডিসেম্বর, ২০১৯, ২:২০ এএম says : 0
    খুব ভালো খবর
    Total Reply(0) Reply
  • জোহেব শাহরিয়ার ১১ ডিসেম্বর, ২০১৯, ৯:৩৭ এএম says : 0
    দারুণম কর্তৃপক্ষকে ধন্যবাদ।
    Total Reply(0) Reply
  • তরুন সাকা চৌধুরী ১১ ডিসেম্বর, ২০১৯, ৯:৩৭ এএম says : 0
    আমার অন্য কোনো ম্যাসেঞ্জার অ্যাপকে ট্রাস্ট হয় না। হোয়াটআপ ব্যবহার করি।
    Total Reply(0) Reply
  • মোঃ তোফায়েল হোসেন ১১ ডিসেম্বর, ২০১৯, ৯:৩৯ এএম says : 0
    হোয়াটস অ্যাপ অপেক্ষাকৃত নিরাপদ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন