Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

অটোরিকশায় সিলিন্ডার বিস্ফোরণে চালক নিহত দগ্ধ যাত্রী পিতা-পুত্র

প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর পাঁচলাইশ থানার বেবি সুপার মার্কেট এলাকায় একটি সিএনজিচালিত অটোরিকশার গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে চালক মারা গেছে। অটোরিকশায় থাকা পিতা-পুত্র অগ্নিদগ্ধ হয়ে আহত হয়েছে। গতকাল (শুক্রবার) বিকেল চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত চালকের (২৭) নাম পরিচয় জানা যায়নি। আহত দুই যাত্রী আব্দুল আমিন (৫৫) ও আব্দুর রহমানকে (২২) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পাঁচলাইশ থানার এসআই নুরুল ইসলাম বলেন, অটোরিকশাটি অক্সিজেনের দিকে যাচ্ছিল। বেবি সুপার মার্কেটের সামনে পৌঁছালে অটোরিকশায় থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। এতে গাড়িতে আগুন লেগে যায়। ওই অবস্থাতেই অটোরিকশাটি ১০-১৫ গজ টেনে নিয়ে সড়কের ডান পাশে একটি খালি জায়গায় থামানোর চেষ্টা করেন চালক। ওই স্থানে থাকা একটি গাছের সাথে ধাক্কা খেয়ে আগুন আরও বেশি জ্বলে ওঠে।
গাছের সাথে ধাক্কা খেয়ে অটোরিকশা থেমে গেলে দুই যাত্রী নেমে পড়তে সক্ষম হন বলে জানান এসআই নুরুল ইসলাম। কিন্তু আগুন বেশি ছড়িয়ে যাওয়ায় অটোরিকশা থেকে নামতে পারেনি চালক। স্থানীয়রা এগিয়ে এলেও তাকে বের করতে পারেনি। আহত দু’জনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করানো হয়েছে।
এসআই নুরুল ইসলাম বলেন, আহতদের মধ্যে আব্দুর রহমান আনসার সদস্য বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। তবে নিশ্চিত করতে পারিনি। তাদের দু’জনের শরীরের বেশিরভাগ অংশ পুড়ে গেছে। তারা কথা বলতে পারছে না। নিহত চালকের লাশ উদ্ধার করে চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। দগ্ধ সিএনজিচালিত অটোরিকশাটি উদ্ধার করে পাঁচলাইশ থানায় নিয়ে যাওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অটোরিকশায় সিলিন্ডার বিস্ফোরণে চালক নিহত দগ্ধ যাত্রী পিতা-পুত্র
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ