Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অগ্নিকান্ডে নিহত ১

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

ঢাকার কেরানীগঞ্জে একটি মার্কেটে অগ্নিকা-ের ঘটনায় ৪টি দোকান পুড়ে গেছে। এ সময় দোকানের ভেতর আগুনে দগ্ধ হয়ে এক দোকান মালিক নিহত হয়েছে। নিহত দোকান মালিকের নাম মো. মহিউদ্দিন মহি (৫০)। তিনি পেশায় লেপ-তোষক ব্যবসায়ী। গতকাল দুপুর ১টায় দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের হাসনাবাদ এলাকায় ঘটনাটি ঘটেছে।

পোস্তগোলা ফায়ার সার্ভিস স্টেশনের উপ-সহকারী পরিচালক কাজী নাজমুজ্জামান জানান, নিহত মো. মহিউদ্দিনের লেপ-তোষকের দোকানের পাশেই বৈদ্যুতিক খুটির সাথে একটি ট্রান্সমিটার ছিল।

নাসিরনগরে সালানা জলসা সম্পন্ন

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা : বাগদাদী কাফেলা বাংলাদেশের আয়োজনে নাসিরনগর জামিয়া মতিনিয়া সুন্নিয়া দাখিল মাদরাসার ৫ম সালানা জলসা অনুষ্ঠিত হয়েছে। গত সোমাবার বাদ আছর থেকে সারা রাতব্যাপী মাদরাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

জামিয়া মতিনিয়া সুন্নিয়া দাখিল মাদরাসা পরিচালনা বোর্ডের সভাপতি মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে সালানা জলসায় আমন্ত্রিত মেহমান ছিলেন আল্লামা সৈয়দ মোহাম্মদ আমান শাহ্ মিয়া ক্বাদরী, সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মো. ফরহাদ হোসেন সংগ্রাম এমপি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ডা. রাফিউদ্দিন আহমেদ।

বাগদাদী কাফেলা বাংলাদেশে ও জামিয়া মতিনিয়া সুন্নিয়া দাখিল মাদরাসা প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা মুস্তাক আহমেদ আল-কাদরীর পরিচালনায় বিশেষ মেহমান ছিলেন খতিবে আহলে সুন্নাত আল্লামা আবু সুফিয়ান খাঁন আবেদী আল-কাদরী। মুনাজিরে আহলে সুন্নাত আল্লামা ড. সৈয়দ এরশাদ আহমদ আল বোখারী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ