Inqilab Logo

ঢাকা, শনিবার , ২৫ জানুয়ারী ২০২০, ১১ মাঘ ১৪২৬, ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

কুবিসাস’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কুবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়। আনন্দ শোভাযাত্রা, কেক কাটা এবং আলোচনা সভার মধ্য দিয়ে বর্ণাঢ্য আয়োজনে উদযাপন করা হয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (কুবিসাস) ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী। গতকাল ক্যাম্পাসের অভ্যন্তরে দিনব্যাপী এসব কর্মসূচির আয়োজন করে সংগঠনটির সদস্যরা। প্রশাসনিক ভবনের সামনে থেকে আনন্দ শোভাযাত্রা বের করা হয়। আলোচনা অনুষ্ঠানে সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক তানভীর সাবিকের সঞ্চালনায় ও সমিতির সভাপতি মো. জাহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি ও সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। আলোচক হিসেবে ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ এবং জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম।
বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের, সংগঠনটির উপদেষ্টা ও ছাত্রপরামর্শক অধ্যাপক ড. জি এম মনির”জ্জামান এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান মো. বেলাল হুসেইন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ উপস্থিত ছিলেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ