Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

সাতক্ষীরা জেলা পুলিশের বিনামূল্যে চিকিৎসাসেবা

আক্তারুজ্জামান বাচ্চু, সাতক্ষীরা থেকে : | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

সাতক্ষীরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান কর্মসুচির উদ্বোধন হয়েছে। জেলা পুলিশের আয়োজনে ও ড্রিমার্স কনসালটেশন এন্ড রিসার্স এর সহযোগিতায় গতকাল সকালে পুলিশ লাইনস মাঠে এই চিকিৎসা সেবা প্রদান করা হয়।
প্রধান অতিথি হিসাবে কর্মসূচির উদ্বোধন করেন, সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) ইলতুৎমিশ, সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহ উদ্দিন আহমেদ, সহকারী পুলিশ সুপার (কালিগঞ্জ সার্কেল) জামিরুল ইসলাম, দেবহাটা সার্কেল ইয়াসিন আলী, তালা সার্কেল হুমায়ন কবীর, ডাঃ ইমরুল কায়েস, রাবেয়া সুলতানা রিমি প্রমুখ।
দেশের বিভিন্ন মেডিকেল কলেজ থেকে আসা ড্রিমার্স কনসালটেশন এন্ড রিসার্স এর ১১২ তম ক্যাম্পেইন এর মাধ্যমে ৯৫ সদস্যের একটি টিম বিনামূল্যে এই চিকিৎসা সেবা প্রদান করেন। সারা দিনে এক হাজার অসহায় গরীব এবং পুলিশ সদস্যদের মাঝে চিকিৎসা সেবাসহ প্রয়োজনীয় ওষুধপত্র বিতরণ করা হয়।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরা জেলা পুলিশ
আরও পড়ুন