Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় বিআরটিসি বাস সার্ভিস চালু ধর্মঘটে বাস মালিক-শ্রমিকরা

নেত্রকোনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

নেত্রকোনা-ময়মনসিংহ সড়কে বিআরটিসি বাস সার্ভিস চালু করাকে কেন্দ্র করে নেত্রকোনা আন্তঃজেলা বাস টার্মিনাল থেকে সকল প্রকার বাস চলাচল বন্ধ রেখে ধর্মঘট পালন করছে বাস মালিক ও শ্রমিকরা। এতে করে চরম ভোগান্তিতে পড়েছেন সাধারণ যাত্রীরা। যাত্রীদের অভিযোগ, পরিবহন মালিক ও শ্রমিকরা কিছু দিন পর পর কোন রকম পূর্ব ঘোষণা ছাড়াই অনৈতিক পরিবহন ধর্মঘটের ডাক দিয়ে বাস চলাচল বন্ধ করে দেয়। যার ফলে চরম ভোগান্তিতে পড়তে হয় ঢাকা-ময়মনসিংহে কর্মরত ও যাতায়াতকারী সাধারণ মানুষদের। গত সোমবার বিকাল থেকে ময়মনসিংহ ও নেত্রকোনা বাস টার্মিনালে আংশিক ধর্মঘট পালন করলেও গতকাল সকাল থেকে হোসেনপুরস্থ আন্তঃজেলা বাস টার্মিনাল থেকে ময়মনসিংহ -ঢাকা রুটে চলাচলকারী সকল বাস চলাচল বন্ধ রেখেছে বাস মালিক ও শ্রমিকরা। তাদের দাবি, নেত্রকোনা থেকে সদ্য চালু হওয়া বিআরটিসি বাস চলাচল বন্ধ করতে হবে। অন্যথায় তারা ধর্মঘট চালিয়ে যাওয়ার কথা জানান।
নেত্রকোনা-ময়মনসিংহ সড়কে দীর্ঘদিন যাবৎ গেইট লকের নামে লক্কর যক্কর মার্কা বাস সার্ভিসে যাত্রী সাধারণ বিরক্ত হয়ে এ রোডে বিলাস বহুল আরাম দায়ক বিআরটিসি বাস সার্ভিস চালুর দাবীর প্রেক্ষিতেই নেত্রকোনা-ময়মনসিংহ সড়কে বিআরটিসির নতুন দশটি বাস চালুর উদ্যোগ নেয়া হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিআরটিসি

১৪ অক্টোবর, ২০২১
২৫ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ