Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭, ১৪ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

তারেক-ফখরুলসহ বারো জনের বিরুদ্ধে মামলা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খুনের হুমকি দেওয়ার অভিযোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ১২ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ উর রহমানের আদালতে মামলাটির আবেদন করেন বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এবি সিদ্দিকী। শুনানি শেষে আদালত মামলাটি আমলে নিয়ে দারুস সালাম পুলিশকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।
অভিযুক্ত অপর দশ আসামি হলেন- দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, দলটির মহানগর উত্তর কমিটির ভাইস-চেয়ারম্যান রবিউল আউয়াল সোহেল, জামাতের রোকন শাহ আলী বাগদাদী (রা.) কামিল মাদরাসার সাময়িক বহিষ্কৃত উপাধ্যক্ষ আফজাল হোসেন, মাদরাসার প্রিন্সিপাল মুজিবুর রহমান ও আবদুল করিম, হাফেজ মোহাম্মদ দিদারুল ইসলাম, আমিনুল হক বাবু এবং ফারুক আহমদ। এছাড়া অজ্ঞাতনামা আরও ৫ জনকে আসামি করা হয়েছে।



 

Show all comments
  • Nannu chowhan ১১ ডিসেম্বর, ২০১৯, ৯:১২ এএম says : 0
    Eai dhorner oborchin lojja hin provuder pa chata durnitibaj shubidhabadi golamrai pare ojothai birudhi neta kormider biruddhe mittha ojoktik obastob hashkor mamla dete pare...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ