Inqilab Logo

ঢাকা, শনিবার , ২৫ জানুয়ারী ২০২০, ১১ মাঘ ১৪২৬, ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

সাবেকদের নিয়ে ১ম বৈঠক করলো সিলেট আ.লীগ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ৯:৫৬ এএম

প্রত্যাশিত চমকেই সিলেট জেলা আওয়ামীলীগের জেলা ও মহানগর কমিটি ঘোষণা হয়েছে। সেই ঘোষণায় আ’লীগ রাজনীতি চাঙ্গা হয়ে উঠছে। এর ফলশ্রুতিতে প্রথম ধাপেই নতুন এক চমক উপহার দিয়েছে ঘোষিত কমিটির নেতারা। কমিটির ১ম বৈঠকে সাবেকদের নিয়েই করেছেন নেতারা। এতে যোগ দিয়েছেন সাবেক অনেকই। মঙ্গলবার সন্ধ্যা সাতটায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠিত হয় এ সভা। অনুষ্ঠিত সভায় জেলা আওয়ামী লীগের সাবেক কমিটির সকল নেতৃবৃন্দকে নতুন কমিটিকে সহযোগিতার আহবান জানানো হয়। নতুন কমিটিকে স্বাগত জানিয়ে সিলেট জেলায় আ’লীগকে আরো শক্তিশালী ও সংগঠিত করতে সবধরণের সহযোগিতার ঘোষণা দেন সাবেকরা।

এছাড়াও সভায় ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস ও ১৬ ডিসেম্বর বিজয় দিবস উদযাপন উপলক্ষে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হয়। জেলা আ’লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খানের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সভাপতি সামছ উদ্দিন খান, জেলা আওয়ামী লীগের সদ্যসাবেক কমিটির নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন শফিকুর রহমান চৌধুরী, আশফাক আহমদ, অ্যাডভোকেট নিজাম উদ্দিন, অ্যাডভোকেট শাহ মোসাহিদ আলী, মোহাম্মদ আলী দুলাল, হুমায়ুন ইসলাম কামাল, অ্যাডভোকেট রনজিত সরকার, জগলু চৌধুরী, অধ্যক্ষ শামছুল ইসলাম ডা. আরমান আহমদ শিপলু, প্রমুখ। আ’লীগের নাম প্রকাশে অনিচ্ছুক অনেক নেতা বলেন, এটা ঘোষিত কমিটির দূরদর্শিতা ও বিচক্ষণ নেতৃত্বের বহি:প্রকাশ। এর মধ্যে দিয়ে রাজনীতিক বেগবান হবে। চেপে যাবে আদর্শিক মতপ্রার্থক্যের চেয়ে বিরাজমান বলয় কেন্দ্রিক ক্ষমতা আকড়ে থাকার অশুভ মানসিকতা। বলতে গেলে এ বিষয়টি নতুন কমিটির বিরাট সাফল্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ

২ জানুয়ারি, ২০২০
২৮ ডিসেম্বর, ২০১৯
২২ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ