Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ২৮ জানুয়ারী ২০২০, ১৪ মাঘ ১৪২৬, ০২ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

ওসমানীনগরে কুখ্যাত ডাকাত শহীদ অস্ত্রসহ গ্রেফতার

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ১১:১৩ এএম

ওসমানীনগরে কুখ্যাত শহীদ ডাকাতকে অস্ত্রসহ গ্রেফতার করেছে ওসমানীনগর থানা পুলিশ। গত মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে তাকে আটক করা হয়। ডাকাত আ: শহীদ ওসমানীনগর থানার গোয়ারাবাজার ইউনিয়নের ব্রাহ্মনগ্রাম গ্রামের আব্দুল আজিজের পুত্র।

থানা সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ১০টায়র দিকে ওসমানীনগর থানার একদল চৌকস পুলিশ অফিসার ডাকাত আ: শহীদকে তার এলকা থেকে গ্রেফতার করেন। ডাকাতের তথ্য মতে পুলিশ শহীদের বাড়ির পাশে পলিথিন দিয়ে মোড়ানো অবস্থায় একটি পাইপগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করে। শহীদের বিরুদ্ধে ৬ টি ডাকাতি মামলাসহ মোট ৮ টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে পুলিশ জানায়।

অভিযানে নেতৃত্ব দেন, ওসমানীনগর থানার এসআই সুজিত চক্রবর্তি, এসআই মনিরুল ইসলাম, এসআই শফিকুল ইসলাম, পিএসআই স্বাধীন তালুকদার, এএ এসআই দিবাস, এএএস আই বিকাশ, এএস আই আল আমিন।

ওসমানীনগর থানার ওসি রাশেদ মোবারক ডাকাত আটকের সত্যতা স্বীকার করে বলেন, ডাকাত আ: শহীদের বিরুদ্ধে একাধিক ডাকাতি মামলাসহ মোট ৮টি মামলা রয়েছে। তার অস্ত্র মামলা রুজুর প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

২৪ জানুয়ারি, ২০২০
২৪ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ