Inqilab Logo

ঢাকা, রোববার , ২৬ জানুয়ারী ২০২০, ১২ মাঘ ১৪২৬, ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

ঢাকায় ফিরে ভালো লাগছে : আফ্রিদি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ১২:৩৩ পিএম

পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি বছর তিনেক আগে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। তবে এখনো বিশ্বজুড়ে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক লিগে খেলে যাচ্ছেন তিনি। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ প্রিমিয়ার লিগের বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএলে খেলতে এসেছেন বুমবুমখ্যাত ক্রিকেটার। বিপিএলের সপ্তম আসরে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের হয়ে খেলবেন আফ্রিদি। সেই লক্ষ্যে ঢাকার মাটিতে পা রেখেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন তিনি। মঙ্গলবার পাকিস্তান থেকে সরাসরি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন পাক অলরাউন্ডার। পরে দলের সঙ্গে যোগ দিয়ে টুইট করেন ৪৪ বছর বয়সী ক্রিকেটার।

সেই বার্তায় আফ্রিদি বলেন, বাংলাদেশ প্রিমিয়ার লিগের জন্য ঢাকায় ফিরে ভালো লাগছে। এখানকার খাবার দারুণ, ক্রিকেট আবেগপ্রবণ মানুষগুলোও অসাধারণ। রোমাঞ্চকর একটি বিপিএল আসরের জন্য মুখিয়ে আছি।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডারের ম্যাচ দিয়ে বুধবার পর্দা উঠছে বিপিএলের সপ্তম আসরের। তবে এবারো শিরোপার দাবিদার ঢাকা। দেশি-বিদেশি মিলিয়ে বেশ শক্তিশালী দল গড়েছে তারা।

ঢাকা প্লাটুন স্কোয়াড

দেশি: তামিম ইকবাল খান, এনামুল হক বিজয়, মাশরাফি বিন মুর্তজা, হাসান মাহমুদ, মেহেদী হাসান, আরিফুল হক, মুমিনুল হক, রকিবুল হাসান, শুভাগত হোম চৌধুরি, জাকের আলি অনিক।

বিদেশি: ওয়াহাব রিয়াজ (পাকিস্তান), থিসারা পেরেরা (শ্রীলঙ্কা), লরি ইভান্স (ইংল্যান্ড), শহীদ আফ্রিদি (পাকিস্তান), লুইস রিস (ইংল্যান্ড), আসিফ আলি (পাকিস্তান), শাদাব খান (পাকিস্তান)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিপিএল

১৮ জানুয়ারি, ২০২০
১৭ জানুয়ারি, ২০২০
১৫ জানুয়ারি, ২০২০
১৪ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন