Inqilab Logo

ঢাকা, সোমবার , ২৭ জানুয়ারী ২০২০, ১৩ মাঘ ১৪২৬, ০১ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

সিরাজদিখানে যাত্রীবোঝাই বাস উল্টে শিক্ষার্থীসহ দুই পথচারী নিহত

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ২:৫৮ পিএম | আপডেট : ৮:৪৮ পিএম, ১১ ডিসেম্বর, ২০১৯

ঢাকা-মাওয়া মহাসড়কে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার কুচিয়ামোড়া এলাকায় গতকাল বুধবার ঢাকাগামী যাত্রীবোঝাই বাস উল্টে গেলে দুই পথচারী নিহত হয়েছে। এতে দুর্ঘটনা কবলিত বাসের অন্তত ৬ যাত্রী আহত হয়। বেলা সাড়ে ১১ টার দিকে দোলা পরিবহনের যাত্রীবোঝাই একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ওই হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- উপজেলার কেয়াইন ইউনিয়নের ইসলামপুর গ্রামের মৃত কিতাব উদ্দিনের ছেলে মো. হারেস হোসেন (৬০) ও একই উপজেলার পাথরঘাটা গ্রামের মোজাম্মেল হোসেন বাবুর মেয়ে জাকিয়া আক্তার তন্নি (১২)। জাকিয়া উপজেলার কুচিয়ামোড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনীর ছাত্রী। আহতদের ঢাকা মেডিকেল কলেজ ও পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাষাড়া হাইওয়ে থানার সার্জেন্ট সঞ্জয় কুমার জানান, দোলা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব ১৪-৬২১৩) লৌহজং উপজেলার মাওয়া থেকে যাত্রীবোঝাই করে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। বেলা সাড়ে ১১ টার দিকে বাসটি সিরাজদিখান উপজেলার কুচিয়ামোড়া কলেজ গেট এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যায়। এ সময় দুই পথচারী ও বাসের ৬ যাত্রী আহত হয়। আহতদের হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা উদ্ধার করে। পরে ঢাকা মেডিকেল কলেজ ও পঙ্গু হাসপাতালে ভর্তি করে। বিকেল সাড়ে ৪ টার দিকে ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় আহত পথচারী হারেস হোসেন ও সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে অপর পথচারী আহত জাকিয়া আক্তার মারা যান। দুর্ঘটনা কবলিত বাসের চালক ও হেলপাড় পালিয়ে গেছে। বাসটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন