Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৮ জানুয়ারী ২০২০, ০৪ মাঘ ১৪২৬, ২১ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

বিএনপির আন্দোলন জনগণ সমর্থন করছে না- জামালপুরে স্বরাষ্ট্র মন্ত্রী

জামালপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ৩:৩৭ পিএম

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিনে মুক্তির দাবিতে বিএনপি যে আন্দোলন করছে তা এদেশের জনগণ সমর্থন করছে না এবং সহযোগিতা করছে না বলে উলে­খ করে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন- কোর্ট স্বাধীন, তারা স্বাধীন ভাবে কাজ করছেন, কোর্ট তাকে জামিন দিবেন কি না, সেটা তাদের সিদ্ধান্ত। এখানে সরকার কোন হস্তক্ষেপ করছে না এবং সরকার কোন দিন হস্তক্ষেপ করেওনি।

তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়া একটি দুর্নীতি মামলায় কারাগারে রয়েছেন। কারাগারে তাকে সর্ব্বোচ চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। একজন সাজাপ্রাপ্ত আসামী যে ভাবে থাকেন তার চেয়ে তিনি ভালো অবস্থায় আছেন। বাংলাদেশের সব চেয়ে বড় হাসপাতালে ভাল চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। তার যে সমস্ত রোগ তা কোন দিনই ভালো হবার রোগ নয়। তবে সব রোগই তার কন্ট্রোলে রয়েছে বলে দাবি করেন তিনি। সরকার তার সব ধরণের চিকিৎসার ব্যবস্থা করেছে। তিনি এখন সুস্থ্য রয়েছে।

আজ বুধবার দুপুরে জামালপুর পুলিশ অফিসার্স ক্লাবে জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক বিশেষ মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

জামালপুরের পুলিশ সুপার দেলোয়ার হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে জামালপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজ্জাফর হোসেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজির মুখসমন্বয়ক আবুল কালাম আজাদ ও ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নির্বাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক এনামুলহক ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ