Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

ছাগল বহনকারী অটোবাইক উল্টে ব্যবসায়ী নিহত

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ৪:২১ পিএম

চাঁদপুরের মতলব উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে ছাগলসহ অটোবাইক উল্টে পড়ে খোরশেদ আলম বেপারী (৩৮) নামের এক ব্যবসায়ীর করুন মৃত্যু হয়েছে। বুধবার ভোর ৬টায় ওই উপজেলার বাগান বাড়ি নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় অটোবাইকের চালক গুরুতর আহত হয়ে মতলব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।


নিহত ব্যবসায়ী চাঁদপুর সদর উপজেলার শাহ মাহমুদপুর ইউনিয়নের লোধের গাঁও গ্রামের মৃত হারুন অর রশিদ বেপারীর ছেলে।

নিহতের জ্যাঠাতো ভাই তুহিন বেপারী জানান, খোরশেদ আলম একজন ব্যবসায়ী। তিনি বিভিন্ন স্থান থেকে গরু, ছাগল ক্রয় করে সেগুলো বিক্রি করে ব্যবসা করে থাকেন। বুধবার ভোর রাতে সে মহমায়া থেকে একটি অটোবাইকে করে ৭ টি ছাগল নিয়ে মতলব উপজেলার শ্রীরায়েরচর উদ্দেশ্যে রওয়ানা দেন। অটোবাইকটি উপজেলার বাগান বাড়ি নামক স্থানে গেলে হঠাৎ নিয়ন্ত্রন হারিয়ে উল্টে রাস্তার পাশে পড়ে যায়। এতে করে ব্যবসায়ী খোরশেদ আলম ও অজ্ঞাত নামা চালক গুরুতর আহত হয়। সকালে প্রত্যক্ষদর্শীরা তাদেরকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে দু’জনকে উদ্ধার করে মতলব স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে খোরশেদ আলমের অবস্থা আশংকাজনক দেখে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। তাকে হাসপাতালে আনা হলে কর্মরত চিকিৎসক মৃত ঘোষনা করে।

খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এসআই পলাশ বড়ুয়া লাশের সুরুতহাল তৈরি করে লাশ ময়না তদন্তের জন্যে মর্গে পাঠায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ