Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালপুরে শিশুকে জিম্মি করে বাড়িতে ডাকাতি আটক-৩

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ৫:৫১ পিএম

নাটোরের লালপুরে শিশুকে জিম্মিকরে বাড়িতে ডাকাতির ঘটনায় তিনজনকে আটক করেছে লালপুর থানার পুলিশ। সোমবার ৯ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলার মোহরকায়া গ্রামে এই ঘটনা ঘটে। এঘটনায় নাহিদুল ইসলাম বিশু লালপুর থানায় একটি লিখিত অভিযোগ করলে মঙ্গলবার ঐ এলাকার ভুট্টু, রমজান ও রানা নামের তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে পুলিশ। পরে বুধবার (১১ ডিসেম্বর) তাদের আটক দেখিয়ে নাটোর জেলা কারাগারে প্রেরণ করেন পুলিশ । 

আটককৃতরা হলেন- উপজেলার মোহরকায়া এলাকার আমিনুল ইসামের ছেলে ভুটু, আলাউদ্দিনের ছেলে রমজান ও হুশুর ছেলে রানা।

স্থানীয় ও লালপুর থানা সূত্রে জানাগেছে, লালপুর উপজেলার মোহরকায়া এলাকার হাজি মোহাম্মদ আলীর ছেলে নাহিদুল ইসলাম বিশুর বাড়িতে সোমবার সন্ধ্যায় মুখে কালো কাপড় বাঁধা একদল লোক গিয়ে তার ঘুমন্ত তিন বছরের শিশু কন্যা নিশার গলায় ধারালো অস্ত্র ধরে এসময় শিশুর কান্নায় তার স্ত্রী কনিকা পাশের রান্ন ঘর থেকে আসতেই তাকেও ডাকাতরা বেঁধে ফেলে হত্যার হুমকি দেয় এবং মোটরসাইকেল সহ সকল তালার চাবি দিতে বলে। কিছু বুঝে ওটার আগেই ডাকতরা তার শিশু কন্যা নিশার পায়ে বেøড দিয়ে আঘাত করলে রক্ত পড়তে থাকে। এসময় চাবি দিতে দেড়ি হওয়ায় ডাকতারা ঘরের আসবাবপত্র ভেঙ্গে নগদ ৭০ হাজার টাকা ও প্রায় ৫০ হাজার টাকার গহনা লুটেনেয়। এসময় লোকজনের উপস্থিতি টের পেয়ে ডাকতরা বাড়ির পেছন দরজা দিয়ে পালিয়ে যায়। পরে নাহিদুল ইসলাম বিশু লালপুর থানায় একটি লিখিত অভিযোগ করেন।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকেলে নাটোর জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহ ও অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) হারুনর রশিদ ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ব্যাপারে লালপুর থানার ওসি (তদন্ত) মোনোয়ারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘বিষয়টি জানার পর আমরা ঘটনাস্থলে গিয়ে ওই বাড়িসহ আশেপাশের লোকজনের সঙ্গে কথা বলে সন্দেহভাজন ভুট্টু, রমজান ও রানা নামের তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসি। পরে বুধবার জিজ্ঞাসাবাদ শেষে তাদের নাটোর জেলা কারাগারে প্রেরণ করা হয়।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ