Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘ই ট্রাফিকিং সিস্টেম’ এর আওতায় সিলেট বিভাগ পরিবহন মালিকরা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ৬:২২ পিএম

‘ই ট্রাফিকিং সিস্টেম’ এর আওতায় এলো সিলেট বিভাগ। এখন থেকে বিভাগের চার জেলায় যানবাহনের মালিক ও চালকরা ‘ইউ ক্যাশ’র মাধ্যমে ঘরে বসেই ন জরিমানার টাকা পরিশোধ করতে পারবে। এতে হয়রানি কমার পাশাপাশি ট্রাফিক পুলিশের কার্যক্রমেও স্বচ্ছতা আসবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। বুধবার বিকেলে সিলেট নগরীর রিকাবিবাজারস্থ পুলিশ লাইন্সে ‘ই ট্রাফিকিং’ কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে গ্রামীণফোন ও ইউসিবিএল’র ‘ইউ ক্যাশ’র সাথে সিলেট বিভাগের চার জেলার পুলিশের চুক্তি স্বাক্ষরিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেটের ডিআইজি কামরুল আহসান বিপিএম, সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র।

বক্তব্য রাখেন- সময় টিভির সিলেট ব্যুরো প্রধান ইকরামুল কবীর, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল, সাংবাদিক মুহিত চৌধুরীসহ গ্রামীণফোন ও ইউসিবিএল’র উর্ধ্বতন কর্মকর্তারা। বক্তারা বলেন, ‘ই ট্রাফিকিং’ সিস্টেম চালু হওয়ায় এখন জরিমানার টাকা পরিশোধের জন্য কাউকে ট্রাফিক অফিসে যেতে হবে না। ঘরে বসে বা যে কোন ইউক্যাশ সেন্টার থেকে জরিমানার টাকা পরিশোধ করতে পারবেন। অনুষ্ঠানে বক্তারা নতুন সড়ক আইন বাস্তবায়নে এগিয়ে আসতে আহ্বান জানান সবাইকে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ই ট্রাফিকিং সিস্টেম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ