Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে চেয়ারম্যান পুত্রসহ মোটর সাইকেল চোর চক্রের সদস্য গ্রেপ্তার

সিরাজদিখান(মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ৭:৩৮ পিএম

মুন্সীগঞ্জে সিরাজদিখান উপজেলার বাসাইল ইউপি চেয়ারম্যানের ছেলে মো. রুবেল (২৯)সহ মোটর সাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। এ সময় তাদের কাছে থেকে ৪টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়। মঙ্গলবার দিবাগত রাত সোয়া ৯টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব ১১-এর সিপিসি-১ এর ভাগ্যকুল ক্যাম্প কমান্ডার পুলিশ সুপার মোঃ এনায়েত হোসেন মান্নান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সোয়া ৯টার দিকে মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান থানাধীন উত্তর গোয়াখোলা সরকারবাড়ী গ্রামস্থ জৈনক মোঃ কাজলের বাড়ীর সামনে কাঁচা রাস্তার উপর অভিযান পরিচালনা করে চোরাই মোটর সাইকেল ক্রয়-বিক্রির চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো সিরাজদিখান উপজেলার পাথার ঘাট গ্রামের মো. রুবেল (২৯) সে সিরাজদিখান উপজেলার বাসাইল ইউনিয়নের বতর্মান চেয়ারম্যান সাইফুল ইসলামের পুত্র, একই গ্রামের মো. শাহজামালের পুত্র মো আজিবর (৪০), মো. নুরুজ্জামানের পুত্র মো. ফালান মিয়া(৩৫) , মৃত জমির আলীর পুত্র মো. মিয়ার হোসেন (৩৪)।
এ ব্যাপরে সিরাজদিখান থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ