Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মাগুরায় ৪ ডাকাত আটক দেশিয় অস্ত্র উদ্ধার

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ৮:২৮ পিএম

মাগুরায় সম্প্রীতি ঘটে যাওয়া আলোচিত তিনটি ডাকাতির ঘটনায় মামলাগুলো রুজু হওয়ার পর তথ্যপ্রযুক্তির সহায়তায় সহকারী পুলিশ সুপার আবির সিদ্দিকী শুভ্র জানতে পারেন মাগুরার বিভিন্ন এলাকায় নিয়মিত ডাকাতি ও ছিনতাইয়ের সাথে জড়িত ঝিনাইদহ ফরিদপুর ও মাগুরার কয়েকজন ডাকাত।তারা মাগুরা জেলার বিভিন্ন থানা এলাকায় ডাকাতি ও ছিনতাইয়ের সাথে জড়িত।

গত ১০ ডিসেম্বর ২০১৯ দিবাগত রাতে পুলিশ সুপার মাগুরা খান মোহাম্মদ রেজওয়ানের নির্দেশে শালিখা, শ্রীপুর, এবং সদর থানা পুলিশের একটি কম্বাইন্ড টিম নিয়ে মাগুরা জেলার বিভিন্ন এলাকায় উক্ত ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের জন্য অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানের মাধ্যমে উল্লেখিত তিনটি ঘটনার সাথে সরাসরি জড়িত আসামি ফরিদপুর জেলার নগরকান্দা থানার গোয়ালপাড়া সিয়ের গ্রামের মৃত সেকেন্দার মিয়ার ছেলে (১)মিজানুর রহমান ( ৫২) মাগুরা জেলার মাধবপুর গ্রামের মৃত লোকমান মুন্সীর ছেলে মোহাম্মদ রাসেল মুন্সি (৩০) জনৈক আসাদের বাড়ির ভাড়াটিয়া মাগুরা জেলার সদর থানার আজমপুর গ্রামের বাকি মোল্লার ছেলে আলমগীর ওরফে সান্টু মোল্লা (৩০) এবং মাগুরা সদর থানার কাদিয়াবাদ গ্রামের আলতাব হোসেনের ছেলে আলী হোসেন(৩২)কে গ্রেফতার করে। উক্ত গ্রেফতার অভিযানের সময় আসামি মিজানুর রহমান, রাসেল মুন্সী, আলমগীর ওরফে সান্টু মোল্লাদের কাছ থেকে লুণ্ঠিত মোবাইল ফোন উদ্ধার পুর্বক জব্দ করা হয়।

তাদের প্রত্যেকের নিকট থেকে দা, রামদা সহ দেশীয় অস্ত্র-শস্ত্র এবং আসামী রাসেলের নিকট হতে একটি কালো রংয়ের খেলনা পিস্তল জব্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্র উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ