Inqilab Logo

ঢাকা, বুধবার , ২৯ জানুয়ারী ২০২০, ১৫ মাঘ ১৪২৬, ০৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী
শিরোনাম

কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত- ৩, আহত -২

কাপাসিয়া (গাজীপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ৮:৪৪ পিএম

গাজীপুরের কাপাসিয়ায় ১১ ডিসেম্বর বুধবার সন্ধ্যায় যাত্রীবাহী বাস ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৩ জন নিহত হয়েছে এবং ২ জন গুরুতর আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, বুধবার সন্ধ্যায় ঢাকা-কাপাসিয়া-মনোহরদী সড়কের ঘাগটিয়া চালা বাজারের পূর্ব পাশে ঢাকা থেকে ছেড়ে আসা সম্রাট পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজির সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সিএনজি’র ৫ জন যাত্রীর মাঝে ৩ জন নিহত হয়। নিহতরা হলেন কাপাসিয়া উপজেলার বারিষাব ইউনিয়নের গাওরার গ্রামের সফিকুলের স্ত্রী হেনা আক্তার (৩৮), তার মেয়ে মানসুরা আক্তার (১০) ও শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের কুশাদিয়া গ্রামের জগদীশ বর্মনের পুত্র জীবন চন্দ্র বর্মন (৪০)।গুরুতর আহতরা হলেন, উপজেলার বারিষাব ইউনিয়নের চেংনা গ্রামের নূরুল ইসলামের স্ত্রী সাবানী বেগম ও নিহত জীবন চন্দ্রের ভাগ্নী রীতা রাণী বর্মন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

২৯ জানুয়ারি, ২০২০
২৮ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ