Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭, ১৪ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

‘যে খুশিতে ফখরুলরা রসগোল্লা খেয়েছিলেন’

লালমনিরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ও তার দলকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিজেপি যেদিন ক্ষমতায় এসেছিল মির্জা ফখরুলেরা এতোটাই আনন্দে মেতে উঠেছিলেন, যে খুশিতে রসগোল্লা খেয়েছিলেন। তারা মনে করেছিলেন এখনি বিজেপি তাদের ক্ষমতায় বসাবে। এখন বিজেপি সভাপতি অমিত শাহ যখন বলেন বিএনপি আমলে বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতন বেশি হয়েছে তখন কী আঁতে ঘা লাগে, কলিজায় ঘা লাগে মির্জা ফখরুল সাহেব। বুধবার সকালে জেলা পরিষদ ডাক বাংলো মাঠে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে সংখ্যালঘু নির্যাতনের কথা তুলে ধরে নানক বলেন, হিন্দুদের ওপর বর্বর নির্যাতন করা হয়েছিল, পূর্ণিমার মতো মেয়েকে গ্যাং রেপ করা হয়েছিল। সংখ্যালঘু হিন্দুদের জীবন অতিষ্ট করেছিল বিএনপি-জামায়াত ক্যাডাররা।
অনুপ্রবেশকারিদের দল থেকে বের করে দেয়ার বিষয়ে তিনি বলেন, গুটিকয়েক কর্মির আচার আচরণে আমরা শেখ হাসিনার অর্জনকে বিসর্জন দিতে পারি না। অনুপ্রবেশকারিদের দল থেকে বের করে দিতে হবে। এ সময় দলীয় নেতা-কর্মিদের উদ্দেশে আওয়ামী লীগ সরকারের গৃহীত বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরেন তিনি। জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য মোতাহার হোসেনের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে আরো বক্তব্য দেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, নাইমুজ্জামান মুক্তা। অধিবেশন সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুশি

৩১ অক্টোবর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ