Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার মদদেই দেশে গুপ্তহত্যা চলছে -মোহাম্মদ নাসিম

প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা  : ইফতারি সামনে নিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া প্রতিদিনই মিথ্যাচার করছেন অভিযোগ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, গুপ্তহত্যার সাথে জড়িত বিএনপি-জামায়াতের মুখোশ খুব শীঘ্রই উন্মোচিত হবে। জনতার হাতে ধাওয়া খেয়ে গুপ্তহত্যায় জড়িত শিবিরের এক নেতা গ্রেফতারের পর জনগণের সামনে বিএনপির মুখোশও উন্মোচিত হতে যাচ্ছে। খালেদা জিয়ার মদদেই দেশে গুপ্তহত্যা চলছে বলেও তিনি মন্তব্য করেন।
শুক্রবার বিকেলে কাজীপুর উপজেলা আওয়ামী লীগ অফিসে দলীয় নেতাকর্মীদের সাথে রমজানের শুভেচ্ছা বিনিময় শেষে ‘দেশে সংঘটিত অপরাধমূলক সব ঘটনায় আওয়ামী লীগ ও পুলিশ জড়িত’ খালেদা জিয়ার এমন অভিযোগ সংক্রান্ত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আন্দোলনের নামে পুড়িয়ে মানুষ হত্যা ও  নৈরাজ্য সৃষ্টি করে ব্যর্থ হয়ে বেগম খালেদা জিয়া এখন সরকার উৎখাতের জন্য ষড়যন্ত্র করছেন, একটি নির্বাচিত সরকারকে উৎখাতের জন্য মুসলমানদের শত্রু ইহুদীদের সঙ্গেও তিনি হাত মিলিয়েছেন। গুপ্তহত্যার মদদ দিয়ে বিদেশীদের কাছে দেশের ভাবমূর্তি ক্ষুণœ করছেন। ২০১৯ সালের নির্বাচনে বাংলার মানুষ ভোটের মাধ্যমে তাদের এই ষড়যন্ত্রের বিচার করবে।  
কাজীপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত রমজানের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার, সাবেক পৌর মেয়র জিএম তালুকদার মধু, বর্তমান পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন, যুবলীগের লুৎফর রহমান, জিয়াউর রহমান স্বাধীন, ছাত্রলীগের শাহীন আলম ও আলী আসলাম প্রমুখ।
পরে তিনি কাজীপুরে নির্মাণাধীন শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম, ডাকবাংলো ও স্বাস্থ্য অধিদফতরের আইএইচটি ভবন নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন। এ সময় স্বাস্থ্য প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী মনিরুজ্জামান মিয়া, পরিবার পরিকল্পনা দফতরের উপ-পরিচালক শাহিন হাসান উপজেলা নির্বাহী অফিসার সাইফুর রহমানসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।
এরপর সন্ধ্যায় তিনি জেলা প্রশাসন আয়োজিত সিরাজগঞ্জ অফিসার্স ক্লাবে ইফতার মাহফিলে যোগ দিন। সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব, জাতীয় চার নেতা, মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার শান্তি এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়ার মদদেই দেশে গুপ্তহত্যা চলছে -মোহাম্মদ নাসিম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ