Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাতাল অবস্থায় নোয়াখালী জেলা পরিষদ সদস্যসহ আটক ৫

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৯, ১১:৩৪ এএম | আপডেট : ১২:৪৬ পিএম, ১২ ডিসেম্বর, ২০১৯

মদ্যপান করে মাতলামি করার সময় নোয়াখালী জেলা পরিষদ ও জেলা আওয়ামী লীগের সদস্য কামাল উদ্দিন প্রকাশ সিএনজি কামাল’সহ ৫জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ ডিবি।

বুধবার দিবাগত রাত ১০টার দিকে জেলা পরিষদ ডাক বাংলো থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, কামাল উদ্দিন (৪৫), সামছুল হক অপু (৩৫), শহীদ উল্লাহ (৩৭), আরশাদ (৩৪) ও জুয়েল (৩২)।

জেলা ডিবি পুলিশের ওসি কামরুজ্জামান শিকদার জানান, সদর উপজেলার জেলা পরিষদ ডাক বাংলোতে সিএনজি কামাল ও তার ৪ সহযোগী অতিরিক্ত মদপান করে মাতলামি করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় মাতাল অবস্থায় সিএনজি কামাল সহ ৫ জনকে আটক করা হয়। পরে তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে স্টোমাক ওয়াস (পাকস্থালী পরিষ্কার) করা হয়। বর্তমানে তাদের ডিবি কার্যালয়ে রাখা হয়েছে। ঘটনায় তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, নোয়াখালীকে মাদক, অবৈধ অস্ত্র ও সন্ত্রাস মুক্ত করতে পুলিশের অভিযান চলমান থাকবে। কে কোন দল করে বা কোন পদ পদবী বহন করে সেটা দেখার সুযোগ নেই। অপরাধী যেই হোক শাস্তি তাকে পেতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ