Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে বন্দুকযুদ্ধে ১৩ মামলার আসামি নিহত

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৯, ১১:৫৭ এএম | আপডেট : ৩:৩১ পিএম, ১২ ডিসেম্বর, ২০১৯

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বুধবার দিবাগত রাতে ডিবি পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আব্দুর রশিদ (৪০) নামে একজন নিহত হয়েছেন। উপজেলার রাজিবপুর ইউনিয়নের ঘাগড়া গ্রামে ওই ঘটনাটি ঘটে। নিহত আব্দুর রশিদ ঘাগড়া গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে। গুলিবিনিময়ের সময় এসআই শামীম আল মামুন আহত হন।
ডিবি পুলিশ জানায়, বুধবার দিবাগত রাত পৌণে একটার দিকে ডিবি’র দুটি টিম ঈশ্বরগঞ্জ থানার সারহাইল নামক স্থানে আন্তঃজেলা মাদক ব্যবসায়ী রশিদ বিপুল পরিমাণ মাদক দ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করছে এমন খবরের ভিত্তিতে ডিবির দু'টি টিম উক্ত স্থানে পৌছামাত্রই সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি করতে থাকে।
তাদের গুলিতে পুলিশের এসআই শামীম আল মামুন আহত হন। পুলিশ আত্মরক্ষার্থে শর্টগানের ফাঁকা গুলি বর্ষণ করে। একপর্যায়ে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যায়।
ঘটনাস্থল হতে মাদক ব্যবসায়ী আব্দুর রশিদকে (৪০) আহত অবস্থায় পাওয়া যায়। তার নিকট থেকে ২০০ গ্রাম হেরোইন, ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০৫টি কার্তুজের উদ্ধার করা হয়। পলাতক মাদক কারবারীদের ছোরা গুলিতে আহত মাদক কারবারী আব্দুর রশিদকে ঈশ্বরগঞ্জ থানা পুলিশের সহায়তায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হলে, কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
তার বিরুদ্ধে ১৩টি মাদকের মামলা আছে। এ ঘটনায় পুলিশ ১১ রাউন্ড শট গানের গুলি বর্ষণ করে বলেও ডিবি পুলিশ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ