Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

সিরাজদিখানে ১ সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৯, ৩:১২ পিএম

সিরাজদিখানে কুসুম (২১) নামে এক সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গত বুধবার দিবাগত রাতে উপজেলার লতব্দী ইউনিয়নের চরনিমতলা গ্রামে এ ঘটনা ঘটে। গৃহবধুর মৃত্যুর পর থেকে শ্বশুর বাড়ীর লোকজন পালিয়েছে। উপজেলার রশুনিয়া ইউনিয়নের ধামালিয়া গ্রামের মৃত: কুদ্দুস মীয়ার মেয়ে ও চরনিমতলা গ্রামের রিয়াজউদ্দিনের ছেলে ওয়াজউদ্দিনের স্ত্রী কুসুম। পুলিশ ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করে।

কুসুমের মা আয়েশা বেগম বলেন, বিদেশ থেকে বুধবার রাত সাড়ে ১১ টায় আমাকে ফোন দিয়ে আমার মেয়ের মৃত্যুর খবর দেয়। রাত ১২ টার দিকে আমি চরনিমতলা এসে আমার মেয়ের লাশ দেখতে পাই। কিন্তু মেয়ের শ্বশুর বাড়ির লোকজনসহ আড়াই বছরের নাতি আফিপ কে নিয়ে তারা পালিয়ে যায়। তিনি আরো বলেন,আমার মেয়েকে তারা মেরে ফেলছে।

সিরাজদিখান থানার ওসি মো. ফরিদ উদ্দিন বলেন, সুরতহাল করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। আত্মহত্যার প্ররোচনার মামলা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রহস্যজনক মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ