Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার জামিন খারিজের প্রতিবাদে মহানগর যুবদলের তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল, পুলিশের ধাওয়া

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৯, ৬:৩৪ পিএম

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন খারিজের প্রতিবাদে তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা। একই সাথে অবিলম্বে তার মুক্তির দাবি করেন তারা।
বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুরে আদালতে জামিন আবেদন খারিজের পর তাৎক্ষনিক মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও সাধারন সম্পাদক মমতাজ উদ্দিন মন্তুর নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল হয়।
মিছিলটি শহরের উকিলপাড়া থেকে শুরু হয়ে চাষাঢ়ার দিকে আসার সময় নারায়ণগঞ্জ ক্লাবের সামনে পুলিশের বাধায় পড়ে। এসময় মিছিল থেকে নেতাকর্মীদের ব্যানার কেড়ে নিয়ে নেতাকর্মীদের ধাওয়া দিলে পুলিশের সাথে তাদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোন আহত কিংবা আটক নেই।
খোরশেদ জানান, সকল দিক বিবেচনায় আইনের সঠিক ধারায় কারাবন্দি অসুস্থ চেয়ারপারসন বেগম খালেদা জিয়া জামিন পান তবে তাকে অদৃশ্য চাপে সেই অধিকার থেকে বঞ্চিত করা হয়েছে যা কোনভাবেই দেশের মানুষ ও বিএনপির নেতাকর্মীরা মেনে নেবেনা। অবিলম্বে তার মুক্তি দিতে হবে অন্যথায় যেকোন অবস্থার জন্য সরকারকে দায়ী থাকতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ