Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে ককটেল বিস্ফোরন ঘটিয়ে হামলা-ভাংচুর লুটপাট, আহত ১০

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৯, ৭:৪৭ পিএম

ময়মনসিংহ সদর উপজেলার সুতিয়াখালী এলাকায় ককটেল বিস্ফোরন ঘটিয়ে সশস্ত্র হামলায় ব্যবসা প্রতিষ্ঠান-বসতবাড়ী ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ সময় আহত হয়েছে কমপক্ষে ১০জন।
বৃহস্পতিবার সন্ধ্যায় খবরের সত্যতা নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানার ওসি মাহমুদুল হাসান। তিনি জানান, হামলা মারামারি খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
আহতরা হলেন- আনোয়ারা খাতুন(৬০), মনোয়ারা বেগম(৪৫), সুরমা আক্তার(৩২), সোহাগ(২৪), আনিস(২১) সহ কমপক্ষে ১০জন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় এলাকাবাসী ও ভুক্তভোগীরা জানায়, বুধবার রাতে সুতিয়াখালী তিন রাস্তার মোড়ে স্থানীয় চা দোকানদার নজরুল ইসলামের সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই এলাকার নাজিম উদ্দিনের বাকবিতান্ড ও হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার দুপুরে নাজিম উদ্দিনের ভাই প্রভাবশালী সিরাজুল ইসলাম ওরফে ফজু মিয়ার নেতৃত্বে স্বশস্ত্র সন্ত্রাসীরা প্রকাশ্যে অস্ত্রের মহড়ায় ককটেল বিস্ফোরন ঘটিয়ে এলাকায় ভীতিকর পরিস্থিত সৃষ্টি করে। পরে তারা স্থানীয় তিন রাস্তার মোড় এলাকার বেশ কয়েকটি দোকানপাট ও বসতবাড়ীতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করে। এতে প্রায় ১০লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন ভুক্তভোগীরা।
ঘটনাস্থল ঘুরে আসা কোতয়ালী মডেল থানার এস.আই নজরুল ইসলাম বলেন, চা স্টলে তুচ্ছ ঘটনার জের ধরে এ হামলা ভাংচুরের ঘটনা ঘটেছে। হামলায় বেশ কয়েকটি দোকান ঘর ও বসত বাড়ী ভাংচুর হয়েছে। এতে উভয় পক্ষের বেশ কয়েকজন হাসপাতালে ভর্তি আছে। তিনি আরো জানান, এ ঘটনায় এখনো থানায় কোন অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লুটপাট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ