Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সম্মেলন মানে নতুন উদ্যমে এগিয়ে যাওয়া: সুজিত নন্দী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৯, ৭:৪৯ পিএম

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, সম্মেলন মানে নতুন উদ্যমে এগিয়ে যাওয়া। আজকের এই সম্মেলনে আমাদের প্রত্যয় হোক জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অক্ষরে অক্ষরে পালন করা। শেখ হাসিনার নির্দেশনা হচ্ছে সততাকে হ্যা বলতে হবে, জবাবদিহিতাকে হ্যা বলতে হবে, দুর্নীতিকে না বলতে হবে, অনুপ্রবেশকারীদেরকে না বলতে হবে, চাঁদাবাজদের না বলতে হবে। শুধু বড় বড় মিছিল করলেই হবে না, রাজনীতি মানে হচ্ছে জনকল্যাণ।
আজ সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সম্মেলনে তিনি এ কথা বলেন। বেলা ১১টায় সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে কাউন্সিল শুরু হয়। কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে আবারো মুনসুর আহমেদ ও আলহাজ্ব নজরুল ইসলামের নাম ঘোষণা করা হয়।
সুজিত রায় নন্দী আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা অশনি শক্তিকে নির্মুল করেছি। আজকে এই দক্ষিণ পশ্চিমাঞ্চলে শান্তির সুবাতাস বইছে। তাই শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে আগামী দিনে শেখ হাসিনার ঐক্যবদ্ধ হয়ে সকল ষড়যন্ত্রের মোকাবেলা করা হবে এবং জঙ্গিবাদ, সন্ত্রাস, সাম্প্রদায়িকতা, দুর্নীতিকে চিরতরে নির্মুল করে উন্নয়ন-অগ্রগতির ধারাকে অব্যাহত রাখতে হবে, এটাই হোক আমাদের শপথ।

এর আগে সকালে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদের সভাপতিত্বে সম্মেলনে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল-মাহমুদ স্বপন এমপি, কার্যনির্বাহী সদস্য এস.এম কামাল হোসেন, অ্যাডভোকেট আমিরুল আলম মিলন, মারুফা আক্তার পপি প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুজিত নন্দী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ