Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৮ জানুয়ারী ২০২০, ০৪ মাঘ ১৪২৬, ২১ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

ঝড় তুলে গুরবাজের বিদায়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৯, ৯:০৫ পিএম

 

প্রথম ওভারেই শান্তকে হারানোর পর হাত খুলে খেলতে থাকেন রহমানুল্লাহ গুরবাজ। মাত্র ১৮ বলে ফিফটি পূর্ণ করে পরের বলে তিনি ফিরে যান। রুশো ২১ রানে অপরাজিত আছেন। এই আফগান ব্যাটসম্যানের ঝড়ে পাওয়ার প্লের ৬ ওভারেই ৭৪ রান তুলেছে খুলনা।

স্কোর : ৬ ওভারে ২ উইকেটে ৭৪ রান।

চট্টগ্রামের মাঝারি সংগ্রহ

শেষ পাঁচ ওভারে ৫১ রান তুলে মাঝারি সংগ্রহ দাঁড় করিয়েছে চট্টগ্রাম। শুরু থেকেই ধীর গতিতে রান তুলতে থাকা দলকে শেষদিকে ১৪ বলে ২৯ রান তুলে এই সংগ্রহ দাঁড় করাতে সাহায্য করেছেন মুক্তার আলী।

সংক্ষিপ্ত স্কোর :

চট্ট্রগাম চ্যালেঞ্জার্স : ২০ ওভারে ১৪৪/৬ (সিমন্স ২৬, ওয়ালটন ১৮, কায়েস ১২, নাসির ২৪, নুরুল ১৯, মুক্তার ২৯*, ইমরিত ১, রুবেল ৬*; আমির ০/৩৩, ফ্রাইলঙ্ক ১/২১, শফিউল ১/৩০, শহীদুল ১/৩২, আমিনুল ১/২৫)

চট্টগ্রামের ধীরগতির ব্যাটিং

গতম্যাচে জ্বলে ওঠা কায়েসকে আজ আর এগুতে দিলেন না মুশফিক। রান আউটে তাকে ফেরত পাঠান খুলনা দলপতি। তারপর আর উইকেটের পরণ না ঘটলেও রান আসছে ধীরগতিতে। নাসির ১৫ বলে ৯ রানে ও নুরুল ৮ বলে ৬ রানে অপরাজিত আছেন।

১৩ ওভারে সংগ্রহ ৩ উইকেটে ৭৪ রান।

ভালো শুরুর পর বিদায় চট্টগ্রামের দুই ওপেনারের

উদ্বোধনী ব্যাটসম্যান লেন্ডল সিমন্স ও চাদউইক ওয়ালটন বেশভালোভাবেইে এগিয়ে নিচ্ছিলেন দলকে। কিন্তু শফিউল ও শহিদুল পরপর দুই ওভারে এই দুই ওপেনারকে ফিরিয়ে দিয়ে খেলায় ফিরিয়ে আনেন চট্টগ্রামকে। গত ম্যাচের জয়ের নায়ক ইমরুল কায়েস ৩ রানে ও নাসির হোসেন ১ রানে খেলছেন।

স্কোর : ৮ ওভারে ২ উইকেটে ৫০।

টস জিতে ফিল্ডিংয়ে খুলনা

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নিজেদের প্রথম ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন খুলনা টাইগার্স অধিনায়ক মুশফিকুর রহিম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু বিপিএল : চট্টগ্রাম-খুলনা
আরও পড়ুন