Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

হলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৯, ১২:০৯ এএম


হলিউড শীর্ষ পাঁচ
১ ফ্রোজেন টু
২ নাইভস আউট
৩ ফোর্ড ভার্সেস ফেরারি
৪ স্লিম অ্যান্ড কুইন
৫ ডার্ক ওয়াটার্স

ডার্ক ওয়াটার্স
একটি বাস্তব ঘটনা নিয়ে ড্রামা ফিল্ম ‘ডার্ক ওয়াটার্স’ পরিচালনা করেছেন টড হেইন্স। ‘পয়জন’ (১৯৯১) ‘সেইফ’ (১৯৯৫), ভেলভেট গোল্ডমাইন’ (১৯৯৮), ‘ফার ফ্রম হেভেন’ (২০০২), ‘আই’ম নট দেয়ার’(২০০৭), ‘ক্যারল’ (২০১৫) এবং ‘ওয়ান্ডারস্ট্রাক’ (২০১৭) হেইন্স পরিচালিত ফিল্ম।
কর্পোরেট আইনজীবী রব বিলোট (মার্ক রাফেলো) ডুপন্টের মত কেমিকেল কোম্পানির হয়ে কাজ করে। ওয়েস্ট ভার্জিনিয়ার খামারি উইলবার টেনেন্ট (বিল ক্যাম্প) তার সঙ্গে যোগাযোগ করে জানায় ডুপন্ট ড্রাই রান ক্রিক নদীতে যথেচ্ছ বিষাক্ত রাসায়নিক ফেলার ফলে তার ১৯০টি গরু মারা গেছে। বিলট শৈশবে টেনেন্টদের খামারে আসাযাওয়া করত, সে বিষয়টি তদন্ত করার জন্য খামারে যায়। ঘটনার সত্যতা দেখে সে টেনেন্টের হয়ে কাজ করার প্রতিশ্রুতি দেয়। সে জানতে পারে ডুপন্ট তাদের ক্ষমতার কারণে নদীতে এভাবে বিষাক্ত রাসায়নিক ফেলে আসছে। সে এই বিষয়টি প্রকাশ করার উদ্যোগ নিলে তার সহকর্মীরাই তার বিরোধিতা শুরু করে এবং তার পরিবারে ক্ষতির হুমকি দেয়া শুরু হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড শীর্ষ পাঁচ

১৭ জানুয়ারি, ২০২০
১০ জানুয়ারি, ২০২০
৬ জানুয়ারি, ২০২০
৩০ ডিসেম্বর, ২০১৯
২৭ ডিসেম্বর, ২০১৯
১৩ ডিসেম্বর, ২০১৯
২৯ নভেম্বর, ২০১৯
১ নভেম্বর, ২০১৯
২৮ অক্টোবর, ২০১৯
১৮ অক্টোবর, ২০১৯
২০ সেপ্টেম্বর, ২০১৯
২৬ আগস্ট, ২০১৯
২৬ জুলাই, ২০১৯
৪ মার্চ, ২০১৯
২৫ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন