Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

পাবনায় হাজারো কন্ঠে জাতীয় সংগীত

পাবনা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৯, ১২:০৮ এএম

পাবনায় জাতীয় পতাকা হাতে হাজারো কন্ঠে জাতীয় সংগীত ও বিজয় উৎসব উদযাপিত হয়েছে। গতকাল বৃহষ্পতিবার সকাল ১১ টায় সরকারী এডওয়ার্ড কলেজ মাঠে। এই অনুষ্ঠানের আয়োজন করেন পাবনা জেলা পুলিশ। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা প্রদান করেন স্থানীয় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা।
সকাল থেকে পাবনা পৌর এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা দলবদ্ধভাবে পতাকা হাতে অনুষ্ঠান স্থল সরকারি এডওয়ার্ড কলেজ মাঠ প্রাঙ্গণে সমবেত হয়। সকলের হাতে দেশের জাতীয় পতাকা। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পতাকা হাতে সারিবদ্ধ ভাবে দাঁড়িয়ে যায় জাতীয় সংগীত গাওয়ার জন্য। অনুষ্ঠানের শুরুতে মহান মুক্তিযুদ্ধের অকুতোভয় বীর শহীদের স্মরণে এক মিনিট নিরবতা করা হয়। জাতীর শ্রেষ্ঠ সন্তান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহানের প্রতি শ্রদ্ধা জানান অতিথিরা।
অনুষ্ঠানের শুরুতে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের আয়োজক পাবনা পুলিশ সুপার শেখ রফিকুল ইসলামএর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, পাবনা জেলা প্রশাসক কবির মাহামুদ। বিশেষ অতিথি ছিলেন সরকারি এডওয়ার্ড কলেজের প্রিন্সিপাল প্রফেসর ড. মো. হুমায়ুন কবীর মজুমদার, উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেনসহ প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংগীত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ