Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ধর্ষণ চেষ্টা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৯, ১২:০৮ এএম

হাতিয়ায় উপজেলার মনির উদ্দিন নামের এক শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছে বুড়িরচর ইউনিয়নের আলী আহম্মেদ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী (১৬)।
গতকাল বৃহস্পতিবার অভিযোগটি তদন্ত করতে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আমির হোসেনকে দায়িত্ব দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরে আলম।
অভিযোগ সূত্রে জানা গেছে, আলী আহম্মেদ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রীকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল বিদ্যালয়ের সহকারি শিক্ষক মনির উদ্দিন। গত বুধবার প্রাইভেট পড়া শেষে সকল শিক্ষার্থীদের ছুটি দিয়ে দিলেও অজুহাত দেখিয়ে ভিকটিমকে বসিয়ে রাখেন শিক্ষক মনির। সবাই চলে যাওয়ার পর তাকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে মনির। পরে ধস্তাধস্তি করে শিক্ষক মনিরের হাত থেকে রক্ষা পায় ওই শিক্ষার্থী। ঘটনার বিচার চেয়ে বুধবার রাতে হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ করেন ভিকটিম।
হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরে আলম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনা তদন্তের জন্য উপজেলা মাধ্যমিক অফিসার আমির হোসেনকে দায়িত্ব দেওয়া হয়েছে। আগামী দুই কর্ম দিবসের মধ্যে তদন্ত রিপোর্ট জমা দেওয়ার নিদের্শ দেওয়া হয়েছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ