Inqilab Logo

ঢাকা, সোমবার , ২০ জানুয়ারী ২০২০, ০৬ মাঘ ১৪২৬, ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

রাওয়ালপিন্ডিতে বৃষ্টির দাপট

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৯, ১২:০৮ এএম

পাকিস্তানের মাটিতে দ্বিতীয় দিনে পাকিস্তানের বোলার কিংবা শ্রীলঙ্কার ব্যাটসম্যানদের ছাপিয়ে দাপট দেখাল বৃষ্টি। রাওয়ালপিন্ডি টেস্টে গতকাল দ্বিতীয় দিনে খেলা হয়েছে মাত্র ১৮.২ ওভার। আগের দিনের স্কোরের সঙ্গে এক উইকেট হারিয়ে ৬১ রান যোগ করেছে শ্রীলঙ্কা। রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে গতকাল দুই ভাগে মোট ৮২ মিনিট খেলা হয়। এই সময়ে কেবল নিরোশান ডিকভেলার উইকেট নিতে পারে পাকিস্তান।

দিন শেষে সফরকারীদের সংগ্রহ ৬ উইকেটে ২৬৩ রান। একই কারণে পরশু প্রথম দিন ২২.৫ ওভার খেলা কম হয়েছিল। ৫ উইকেটে ২০২ রান নিয়ে দিন শুরু করে লঙ্কানরা। দারুণ ব্যাটিংয়ে ফিফটি তুলে নেন ধনাঞ্জয়া। ৮ ওভার পর বাগড়া দেয় বৃষ্টি। দুপুরের পর আবার বল মাঠে গড়ায়। নতুন বলে ডিকভেলাকে গালিতে ক্যাচ বানান শাহিন শাহ আফ্রিদি। ৩৩ রান করে ফেরেন লঙ্কান কিপার-ব্যাটসম্যান। এরপর খেলা হয়েছে মাত্র ২ ওভার। শ্রীলঙ্কা ১ম ইনিংস : ৮৬.৩ ওভারে ২৬৩/৬ (আগের দিন ২০২/৫) (ধনাঞ্জয়া ৭২*, ডিকভেলা ৩৩, পেরেরা ২*; আব্বাস ১/৫৬, শাহিন ২/৪, শিনওয়ারি ১/৫৪, নাসিম ২/৭৫)। *দ্বিতীয় দিন শেষে

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন