Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিরোপা লড়াইয়ে এগিয়ে গেলো মেরিনার

প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : গ্রীণডেল্টা প্রিমিয়ার হকি লিগের শিরোপা লড়াইয়ে এগিয়ে গেলো ঢাকা মেরিনার ইয়ংস ক্লাব। লিগের সুপার সিক্স পর্বে তারা নাস্তা-নাবুদ করেছে ঐতিহ্যবাহী ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবকে। গতকাল বিকালে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে মেরিনার ৪-২ গোলে হারায় মোহামেডানকে। এই জয়ে শিরোপার লড়াইয়ে মেরিনার এগিয়ে গেলেও পুরোপুরি ছিটকে পড়েছে মোহামেডান। সুপার সিক্স পর্বের প্রথম ম্যাচে আবাহনীর কাছে হেরে সাদা-কালোদের আশা-ভরসা শেষ হলেও। ঢাকা মেরিনারের বিপক্ষে তাদের লড়াইটি ছিল মর্যাদার। অথচ সেই মর্যাদার লড়াইয়েও হেরেছে ঐতিহ্যবাহীরা। কাল ম্যাচের শুরু থেকেই গোল করে এগিয়ে থাকার বাসনায় খেলতে থাকে মেরিনার ইয়াংস। ইশতিয়াক আহমেদ ৯ গোল করে এগিয়ে নেন ধরকে (১-০)। ৪৪ মিনিটে ইশতিয়াক আরো একটি গোল করলে ব্যবধান দাঁড়ায় ২-০ তে।
ম্যাচের ৫০ মিনিটে পেনাল্টি কর্নার (পিসি) থেকে আশরাফুল ইসলাম মোহামেডানের গোলরক্ষক জাহিদকে পরাস্ত করলে ৩-০ গোলে এগিয়ে যায় আরামবাগের দলটি। ৫৯ মিনিটে ওয়াকাস শরীফ মেরিনারের পক্ষে চতুর্থ গোল করে দলের সহজ জয় নিশ্চিত করেন (৪-০)। তবে হেরে মাঠ ছাড়ার আগে দু’গোল শোধ করেন মোহামেডানের দুই পাকিস্তানী। ৬৬ মিনিটে তাসওয়ার আব্বাস ও ৬৯ মিনিটে মো. ইমরান গোল দু’টি করেন। এই জয়ে ১৪ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে মেরিনার যৌথভাবে তালিকার শীর্ষে ওঠে এলো এক ম্যাচ কম খেলা ঊষা ক্রীড়া চক্রের সঙ্গে। আর ১৩ ম্যাচ খেলা মোহামেডানের সংগ্রহ ২৬ পয়েন্ট। প্রিমিয়ার লিগে এবার দু’বারের মোকাবেলায় মেরিনার ইয়াংসের বিরুদ্ধে কোন সুবিধাই করতে পারেনি মোহামেডান। প্রথম পর্বে মেরিনার ৩-১ গোলের জয় পেলেও সুপার সিক্সে ব্যবধানটা বেড়েছে (৪-২)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিরোপা লড়াইয়ে এগিয়ে গেলো মেরিনার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ