Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

খালেদার জামিন নাকচ নিয়ে বিতর্কের সুযোগ নেই : আইনমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৯, ৩:৪২ পিএম

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন নাকচের ব্যাপারে সকল কাগজপত্র দেখার পর এই জামিন আবেদন নাকচ করা হয়েছে। এখানে বিতর্কের কোনো সুযোগ আছে বলে আমার মনে হয় না।

শুক্রবার বেলা সোয়া ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ কমপ্লেক্সের পাশে উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়া ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছেন- বিএনপি নেতাদের এমন বক্তব্যের ব্যাপারে আইনমন্ত্রী বলেন, তারা দলে নিজেদের নেতৃত্ব বজায় রাখার জন্য আজেবাজে কথা বলছেন। বাংলাদেশের জনগণের বিএনপি-জামায়াতের দুঃশাসনের কথা মনে আছে। সেই সময়ে তারা আর ফিরে যেতে চায় না। দেশে এখন সেই পরিস্থিতি নেই।

এ সময় মন্ত্রীর সঙ্গে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূঁইয়া, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা প্রমুখ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • marufur rahman ১৩ ডিসেম্বর, ২০১৯, ৪:২০ পিএম says : 0
    বাংলাদেশে বিচার বলতে কওছু নেই ...সব রায় গনভবন থেকে আসে
    Total Reply(0) Reply
  • jahid ১৩ ডিসেম্বর, ২০১৯, ৫:৫০ পিএম says : 0
    আল্লাহ্‌র বিচার আছে। আলাহ সব জানে। সময় মত আল্লাহ্‌র বিচার হবে। ইনশাল্লাহ ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনমন্ত্রী


আরও
আরও পড়ুন