Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিরোজপুরে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৯, ৪:৪৫ পিএম

পিরোজপুরের কচাঁ নদীর ফেরি থেকে পড়ে যাওয়া নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে সদর উপজেলার শারিকতলা ইউনিয়নের যুগিবাড়ির খালের চরে মৃতদেহ ভাসতে দেখে স্থানীয়রা পিরোজপুর সদর থানায় জানালে পুলিশ গিয়ে মৃত দেহটি উদ্ধার করে বলে জানান পিরোজপুর সদর থানার উপ-পরিদর্শক নুরুল আমিন । নিহত ব্যক্তি মোহম্মদ হোসেন মাঝি (৬০) ভোলা জেলার চরনোয়াবাদ এলাকার মৃত খোরশেদ আলমের ছেলে।
পিরোজপুর সদর থানার উপ-পরিদর্শক নুরুল আমিন জানান, বৃহস্পতিবার রাতে কাউখালী থেকে পিরোজপুর সদরে ফেরি পারাপারের সময় মোহম্মদ হোসেন মাঝি নদীতে পড়ে যায়। পরে পুলিশ, ফায়ার সার্ভিসের রেসকিউ ও ফেরি কর্তৃপক্ষ নদীতে খুঁজতে থাকে । শুক্রবার দুপুরে সদর উপজেলার শারিকতলা ইউনিয়নের যুগি বাড়ির খালের চরে মৃতদেহ ভাসতে দেখে স্থানীয়রা পিরোজপুর সদর থানায় জানালে পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ।
পিরোজপুর সদর থানার উপ-পরিদর্শক নুরুল আমিন আরো জানান, নিহত ব্যক্তির পরিচয় পাওয়া গেছে । লাশটি উদ্ধার করা হয়েছে ও সুরাতহালের কাজ চলছে । উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ