Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

বিএনপি রাজনৈতিক ভাবে দেউলিয়া হয়ে গেছে -গণপূর্ত মন্ত্রী

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৯, ৭:২২ পিএম

বিএনপি রাজনৈতিক ভাবে দেউলিয়া হয়ে গেছে তাই তাদের আন্দোলনে সরকার ভীত নয় বলে মন্তব্য করেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী এ্যাডভোকেট শ ম রেজাউল করিম।
শুক্রবার মহান বিজয় দিবস উপলক্ষে সাভার জাতীয় স্মৃতিসৌধের পরিস্কার ও পরিচ্ছন্নতা কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।
গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী এ্যাডভোকেট শ ম রেজাউল করিম এসময় আরও বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া দুর্নীতির দায়ে কারাদন্ড প্রাপ্ত হয়েছেন, তাকে সরকার মুক্ত করে দিবে একথা ভাবা যেমন আহম্মকী তেমনি সেটা আইনেরও পরিপস্থি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার আইনের শাসন বিশ^াস করে উল্লেখ করে তিনি আরও বলেন, তাই কোন ভাবে কোন দুর্নীতিবাজ ও দূর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত ব্যক্তিকে সরকার সাহায্য করার প্রশ্নই উঠে না। তাছাড়া বিষয়টি সর্বোচ্চ আদালতের বিবেচনা সুপ্রীম কোর্টের আপিল বিভাগে প্রধান বিচারপতির নেতৃত্বে সকল বিচারপতিরা সম্মর্তিক্রমে তার জামিনের আবেদন খারিজ করে দিয়েছেন।
মন্ত্রী বলেন, আওয়ামী অনেক পুরোনো দল, অনেক চড়াই উতরাই পার হয়ে পাকিস্তানী সেনাদের মোকাবেলা করে আজকে এপর্যন্ত এসেছে তাই আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। বিএনপি নেতারা সরকার পতন আন্দোলনের হুমকি দিচ্ছে এটা রাজনৈতিক দেউলিয়াপনা ছাড়া আর কিছুই না।
মন্ত্রী বলেন, জাতীয় স্মৃতিসৌধের সৌন্দর্য বাড়াতে সকল অবকাঠামো কাজ দ্রুত সম্পন্ন করা হবে।
এসময় গৃহায়ন ও গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শাহাদাত হোসেন, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলে উদ্দিন আহম্মদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শঙ্কর কুমার মালো, উপ বিভাগীয় প্রকৌশলী আবু হায়াত মোহাম্মদ শাকিউল আজম, উপ সহকারী প্রকৌশলী মিজানুর রহমানসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • ** হতদরিদ্র দিনমজুর কহে ** ১৩ ডিসেম্বর, ২০১৯, ৭:৪৮ পিএম says : 0
    আপনি ঠিক কথা বলেছেন।তবে কেনো? দেউলিয়া হওয়ার পেছনে কারন কি?আপনি আপনার হৃদয়ের গভীরতা দিয়ে অনুধাবন করুন দেখবেন উত্তর খুজেঁ পাবেন।তারা আন্দলন করতে পারেননা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণপূর্ত মন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ