Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ২৪ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

বিয়েতে মেয়ের পলায়নে মায়ের আত্মহত্যা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

বিয়ের আয়োজনের মাঝে মেয়ে বাড়ি থেকে পালিয়ে যাওয়ায় লজ্জা ক্ষোভে দুঃখে মায়ের আত্মহত্যার ঘটনা ঘটেছে যশোরের মণিরামপুরে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মণিরামপুর উপজেলার দীঘিরপাড় গ্রামের মালয়েশিয়া প্রবাসী হোসেন আলী তার বড় মেয়ে মাহফুজার বিয়ের আয়োজন করে। বিয়ের সব কেনাকাটা আয়োজন শেষ করে দিন ঠিক হয় শুক্রবার। বিয়েতে রাজি না থাকায় গত বৃহস্পতিবার রাতে মাহফুজা বাড়ি থেকে পালিয়ে যায়। এতে তার মা হালিমা খাতুন (৩৫) বিষপান করে। দ্রæত হালিমা খাতুনকে যশোর ২৫০ বেড হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি বৃহস্পতিবার রাতে মারা যান। গতকাল শুক্রবার লাশের ময়না তদন্ত হয়েছে।
যশোরে মাদক বিক্রেতা আটক
র‌্যাবের যশোর ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার সোহেল পারভেজের নেতৃত্বে গতকাল শুক্রবার একটি আভিযানিক দল মাদক বিক্রেতাকে আটক করেছে। র‌্যাব জানায়, যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন বসুন্দিয়া মোড়, খুলনা মহাসড়কের কাঠপট্রি বাবুল ফার্নিচার (প্রোপাইটার মোঃ মাসুদ রহমান) নামক অর্ধপাকা বিল্ডিং দোকান ঘরের মধ্যে অভিযান পরিচালনা করে আসামি মো. মাসুদ রহমান (৩৬) পিতা মৃত সোহরাব বিশ^াস সাং কিফায়েত নগর বিশ^াস পাড়া থানা-কোতয়ালী মডেল জেলা-যশোর’কে আটক করে তার স্বীকারোক্তি মোতাবেক ০১ টি সাদা রংয়ের প্লাস্টিকের বস্তার মধ্যে রক্ষিত ১৬৫ (এক শত পঁয়ষট্রি) বোতল ভারতীয় তৈরি ফেন্সিডিল উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন