Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

৮ লাখ ইয়াবা ও ৬টি অস্ত্র উদ্ধার রোহিঙ্গা শীর্ষ সন্ত্রাসীসহ আটক ৪

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

কক্সবাজারের টেকনাফে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে সন্ত্রাস ও মাদক বাণিজ্য নিয়ন্ত্রণ, অপহরণ ও মুক্তিপণ আদায়ের অন্যতম জনপদে অভিযান চালিয়ে তালিকাভুক্ত ৪ জন মাদক কারবারি এবং সন্ত্রাসীকে ৮ লাখ ইয়াবা ও ৬টি অস্ত্রসহ আটক করা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী সংস্থাদের মতে উদ্ধারকৃত ইয়াবার চালানটি চলতি বছরের সবচেয়ে বড় চালান। গতকাল শুক্রবার ভোরে র‌্যাব-৭ এর একটি চৌকষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হ্নীলা ইউপির রঙ্গীখালী এলাকায় অভিযান চালিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা কারবারি ইয়ার মোহাম্মদের ছেলে নুর আলম ওরফে নুর হাফেজ (৩০), দলিলুর রহমানের ছেলে সৈয়দ আলম কালু (৪৫) ছৈয়দ হোসেনের ছেলে সৈয়দ নুর (২৮) ও সব্বির আহমদের ছেলে মোহাম্মদ মো. সোহেল (২৭)কে আটক করা হয়। পরে আটককৃতদের স্বীকারোক্তি মোতাবেক তল্লাশি চালিয়ে ৮ লাখ ১০ হাজার ইয়াবা, ৬টি অস্ত্র ও ৭০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। র‌্যাব-৭ চট্টগ্রামের অপারেশন অফিসার এএসপি মাশেকুর রহমান জানান-দীর্ঘদিন ধরে তাদের কার্যক্রমের ওপর নজর রাখার পর শুক্রবার ভোররাতে অভিযান চালিয়ে ৮ লাখ ১০ হাজার ইয়াবা, দুইটি বিদেশি পিস্তল, চারটি দেশি অস্ত্র ও ৭০ রাউন্ড গুলিসহ চারজনকে আটক করা হয়।
তিনি আরো জানান- ইয়াবা ব্যবসায়ী নুর হাফেজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী ও রোহিঙ্গা নাগরিক আবদুল হাকিম ডাকাতের সেকেন্ড ইন কমান্ড। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ শেষে থানায় সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ