Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

বিএনপি-জামায়াত বাংলাদেশকে বিশ্বাস করে না আখাউড়ায় আইনমন্ত্রী

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম


আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, দেশের আইন বা কোন প্রতিষ্ঠানের প্রতি বিএনপি নেতাদের শ্রদ্ধা নাই। এটা তাদের কাজকর্ম ও কথাবার্তায় বুঝিয়েছেন। তাদের বিপক্ষে কোন আদেশ ও রায় গেলে তারা এইটা মানি না ওইটা মানি না ও এটা ঠিক না ওই ঠিক না বলেন। তারা নিজেদের কয়েকটা সমর্থক নিয়ে নিজেদের গদি ঠিক রাখার জন্য এসব কথাবার্তা বলছেন।
গতকাল শুক্রবার সকালে আখাউড়া রেলস্টেশনে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন আইন সচিব গোলাম সারওয়ার, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক প্রিন্সিপাল মো. জয়নাল আবেদীন, আখাউড়া পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূইয়া, যুগ্ম আহবায়ক মো. সেলিম ভূইয়া, উপজেলা যুবলীগ নেতা মো. আল আমিন মোল্লা, আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়া হোসেন নয়ন প্রমুখ।
পরে মন্ত্রী আখাউড়া উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ও সলুই খাল খনন শীর্ষক প্রকল্প কাজের উদ্বোধন করেন।
আইনমন্ত্রী আখাউড়া উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত করেছেন। কিন্তু বিএনপি-জামায়াত ও জাতীয় পার্টির দোসররা এই দেশকে ব্যর্থ রাষ্ট্র ও ভিক্ষুকের রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করে ছিলেন। বিএনপি-জামায়াত ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত লুটপাট করেছে। সেই ধ্বংস্তুপ থেকে এখন সারা বিশ্বে উন্নয়নশীল দেশের তালিকায় বাংলাদেশের নাম ওঠে এসেছে। মন্ত্রী আরও বলেন, বিএনপি-জামায়াত বাংলাদেশকে বিশ্বাস করে না। তাদের আইনজীবীদের বক্তৃতা শুনে ও ডাক্তারী রিপোর্ট দেখে আদালত খালেদা জিয়াকে জামিন দেওয়ার প্রয়োজন মনে করে নাই। তিনি তেমন কোন গুরুতর অসুস্থ নন। এই কারণে তাকে জামিন দেয়নি।
জামায়াতের নবনির্বাচিত চেয়ারম্যান বলেছেন বাংলাদেশে ভয়ঙ্কর পরিস্থিতির আশঙ্কা করছেন এ প্রসঙ্গে আইনমন্ত্রী সাংবাদিকদের বলেন, উনি চাচ্ছেন বাংলাদেশে একটি ভয়ঙ্কর পরিস্থিতি সৃষ্টি হোক। কিন্ত ওই পরিস্থিতি বাংলাদেশে নেই। জনগণ বিএনপি ও জামায়াতের দুঃশাসনের কথা তাদের মনে আছে। জনগণ ওই জায়গায় ফিরে যেতে চান না।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ