Inqilab Logo

ঢাকা, রোববার , ২৬ জানুয়ারী ২০২০, ১২ মাঘ ১৪২৬, ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৩

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম


 চাটখিল উপজেলার রামগঞ্জ-চাটখিল সড়কে যাত্রীবাহী বাস চাপায় নুশরাত (৮) নামের এক শিশু নিহত হয়েছে। গতকাল রামগঞ্জ-চাটখিল সড়কের চাটখিল ফায়ার সার্ভিস এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত নুশরাদ চাটখিল পৌরসভার নূর হোসেনের মেয়ে। স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ফায়ার সার্ভিস এলাকা দিয়ে বাসায় যাওয়ার জন্য রাস্তা পার হচ্ছিল নুশরাদ। এসময় মাইজদী থেকে ছেড়ে আসা জননী সার্ভিসের একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। চাটখিল থানার ওসি আনোয়ার হোসেন জানান, নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনা বাসটি আটক করা হয়েছে। দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদাতা জানান, কুষ্টিয়ার দৌলতপুরে বালি ভর্তি ড্রাম ট্রাক উল্টে ঘরের ওপর পড়ে তার তলে চাপা পড়ে ২জন নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার পিয়ারপুর ইউনিয়নের আমদহ গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন আমদহ গ্রামের মৃত ইদরাদ সর্দারে ছেলে মানিক ফকির (৬৫) ও একই এলাকার মরিয়ম পারটেক্স কারখানার কর্মচারী আব্দুর রহিম (৪৫)। আব্দুর রহিমের বাড়ি কুষ্টিয়ায়।
স্থানীয়রা জানায়, রাত সাড়ে ১২টার দিকে বালি ভর্তি একটি ড্রাম ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে উল্টে আমদহ গ্রামের রাস্তা সংলগ্ন মানিক ফকিরে টিনের ছাপরা ঘরের ওপর পড়ে। এ সময় ঘরে থাকা মানিক ফকির ও আব্দুর রহিম ট্রাকের তলে চাপা পড়ে ঘনাস্থলেই নিহত হ’ন। পরে গতকাল শুক্রবার ভোররাতে ভেড়ামারা ফায়ার সার্ভিস দল ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ নিহতদের লাশ ঘনাস্থল থেকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছে। দূর্ঘটনায় নিহতের ঘটনায় দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান বলেন, ড্রাম ট্রাক উল্টে ঘরের ওপর পড়ে দু’জন নিহত হলে তাদের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ড্রাম ট্রাকটি আটক করে থানায় নেয়া হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ