Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০, ০৮ ফাল্গুন ১৪২৬, ২৬ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

রাওয়ালপিন্ডিতে আবারো বৃষ্টির দাপট

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

 উত্তেজনা-উন্মাদনার কমতি ছিল না। ১০ বছর পর দেশের মাটিতে টেস্ট ফেরা বলে কথা! কিন্তু পাকিস্তানের উৎসব ম্লান করে দিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে রাওয়ালপিন্ডি টেস্টে চলছে বৃষ্টির দাপট। গতকাল তৃতীয় দিনে খেলা হয়েছে মোটে ৫.২ ওভার।
প্রথম দিন থেকেই ছিল বৃষ্টির বাগড়া। পরশু দ্বিতীয় দিনে বেড়েছিল আরও, আর গতকাল তৃতীয় দিনে প্রায় পুরোটা সময়ই ছিল বৃষ্টির দখলে। তিন দিন ধরে ব্যাট করে চলেছে শ্রীলঙ্কাই। সব মিলিয়ে খেলা ৯১.৫ ওভারে সফরকারীদের স্কোর ৬ উইকেটে ২৮২।

তিন দিনে সম্ভাব্য ২৭০ ওভারের এক-তৃতীয়াংশ পাওয়া গেছে। এখনও শ্রীলঙ্কার প্রথম ইনিংস চলায় ড্র’ই সম্ভাব্য গন্তব্য। তবে ফল যাইহোক, ব্যক্তিগত অর্জনে দারুণ প্রাপ্তি যোগ হওয়ার সুযোগ থাকছে ধনাঞ্জয়া ডি সিলভার। শ্রীলঙ্কান এই ব্যাটসম্যান হাঁটছেন সেঞ্চুরির পথে। ৮৭ রানে অপরাজিত তিনি। ১৫১ বলের ইনিংসটি ধনাঞ্জয়া সাজিয়েছেন ১৩ বাউন্ডারিতে। তার সঙ্গে ৬ রানে অপরাজিত দিলরুয়ান পেরেরা।

পাকিস্তানের প্রাপ্তিতে থাকবে নাসিম শাহর পারফরম্যান্স। দারুণ বোলিংয়ে ১৬ বছর বয়সী পেসার পেয়েছেন ২ উইকেট। আরেক তরুণ পেসার শাহীন আফ্রিদিরও শিকার ২ উইকেট। বৃষ্টি ও আউটফিল্ড ভেজা থাকার কারণে গতকালের খেলা শুরু হতে দুপুর হয়ে গিয়েছিল। কিন্তু কয়েক ওভার যেতেই আবার শুরু হয় বৃষ্টি। এরপর আবহাওয়ার আর উন্নতি না হওয়ায় দিনের খেলা শেষের ঘোষণা দেন ম্যাচ অফিসিয়ালরা।

শ্রীলঙ্কা ১ম ইনিংস : ৯১.৫ ওভারে ২৮২/৬ (আগের দিন ৮৬.৩ ওভারে ২৬৩/৬) (করুণারতেœ ৫৯, ফার্নান্দো ৪০, মেন্ডিস ১০, ম্যাথুস ৩১, চান্দিমাল ২, সিলভা ৮৭*, ডিকাওলা ৩৩, পেরেরা ৬*; আব্বাস ১/৫৬, আফ্রিদি ২/৫৮, শেনওয়ারি ১/৫৪, নাসিম ২/৮৩, সোহেল ০/১২)।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন