Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৮ জানুয়ারী ২০২০, ০৪ মাঘ ১৪২৬, ২১ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

অর্ণবের শোকে কাঁদল মিরপুরও

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

 আগের দিনও ছিলেন প্রেসবক্সে। পেশাদারিত্ব শেষে বাসায় ফিরেছেন রাতে। বঙ্গবন্ধু বিপিএল কাভার করতে গতকালও আসার কথা ছিল শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। তবে হোম অব ক্রিকেটে অর্ণব মজুমদারের সরব উপস্থিতির বদলে তার নিথর দেহ গেল গ্রামের বাড়ি নেত্রোকোনায়। এদিন সন্ধ্যায় বিপিএলের ম্যাচ চলাকালে স্টেডিয়ামের জায়ান্ট স্ক্রিনে জানানো হলো শোক। মাত্র ২৭ বছর বয়সেই না ফেরার দেশে চলে গেছেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের ক্রীড়া বিভাগের সহ সম্পাদক অর্ণব।
দুপুরে অসুস্থ বোধ করায় ঢাকার দক্ষিণ খানের বাসা থেকে ওষুধ কিনতে ফার্মেসিতে গিয়েছিলেন অর্ণব। কাছাকাছি পৌঁছুতেই চেতনা হারিয়ে রাস্তায় পড়ে গেলে পুলিশের সহায়তায় তাকে স্থানীয় কেসি হাসপাতালে নেওয়া হয়। কিন্তু জরুরি বিভাগের ডাক্তার জানান, অর্ণব আগেই মারা গেছেন।

এই খবর এদিন বিপিএলের খেলা চলার সময় মিরপুরের প্রেসবক্সে পৌঁছালে সহকর্মী সাংবাদিকরা শোকে স্তব্ধ হয়ে যান। একই প্রেসবক্সে আগের দিনও কাজ করা সদাহাস্যোজ্জ্বল ও প্রাণবন্ত অর্ণব এভাবে মারা যাবেন তা কেউই বিশ্বাস করতে পারছিলেন না। কাজ ফেলেই অনেকে ছুটে যান অর্ণবকে শেষবার দেখতে। দীর্ঘদিনের সহকর্মীরা ভেঙে পড়েন কান্নায়। তার এই শোক ছড়িয়ে পড়ে মিরপুরে ম্যাচ দেখতে আসা দর্শকদের মাঝেও।

অর্ণবের মৃত্যুতে গভীর শোক জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস অর্নবের পরিবারের প্রতি সমবেদনা জানান। সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম জানান, ‘কাল (পরশু) রাতেও তাকে কাজ সেরে বেরিয়ে যাওয়ার সময় দেখেছি। দারুণ প্রাণবন্ত ছিল অর্ণব। কাজের ব্যাপারে ছিল ভীষণ নিবেদিত।’
ঢাকার দক্ষিণখানে ছোট চাচার বাসায় থেকে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং পড়ার মধ্যেই সংবাদপত্রে কাজ শুরু করেন অর্ণব। খেলাধুলার প্রতি ভালোবাসা থেকেই বেছে নেন ক্রীড়া সাংবাদিকতা। গত অক্টোবরে বিডিনিউজে যোগ দেওয়ার আগে তিন বছর দৈনিক সমকালের ক্রীড়া বিভাগে কাজ করেছিলেন তিনি।

 

 



 

Show all comments
  • Mahbubur Rohman ১৪ ডিসেম্বর, ২০১৯, ১:২৮ এএম says : 0
    মৃত হওয়ার সময় অসময় বলতে কিছুই নেই।
    Total Reply(0) Reply
  • H.M. Khaledur Rahman ১৪ ডিসেম্বর, ২০১৯, ১:২৮ এএম says : 0
    We are mourn.
    Total Reply(0) Reply
  • Bondi Awal Munsi ১৪ ডিসেম্বর, ২০১৯, ১:২৮ এএম says : 0
    সময় হয়েছে তাই চলে গেছে,,অসময়ে কেউ যায় না,
    Total Reply(0) Reply
  • Nazir Hossain ১৪ ডিসেম্বর, ২০১৯, ১:২৯ এএম says : 0
    অসময়ে চলে গেলেন এটার বর্ননা করেন ভালো ভাবে। তার হায়াত কি আরও ৫০ বছর ছিলো?
    Total Reply(0) Reply
  • Hafez Ahmed Patawry ১৪ ডিসেম্বর, ২০১৯, ১:২৯ এএম says : 0
    নিশ্চই আল্লাহ উত্তম পয়ছালা কারি দুনিয়াতে যা করেছেন তার বিন্দু মাত্র হক নষ্ট হবেনা নিশ্চই আল্লাহ প্রতিশ্রুতির ব্যতিক্রম করেন না
    Total Reply(0) Reply
  • MD Shamsuddin Daleai ১৪ ডিসেম্বর, ২০১৯, ১:২৯ এএম says : 0
    "অসময়ে চলে গেছেন" এটা মুসলিমদের ধর্ম বিশ্বাস নয়,বরং বলা উচিৎ সময় হওয়াতে চলে গেছেন।
    Total Reply(0) Reply
  • oti_shadharon ১৪ ডিসেম্বর, ২০১৯, ৮:৫৬ এএম says : 0
    প্রিয়জনের এমন করে পরপারে চলে যাওয়ায় আমরা দুঃখ পেতে পারি, কিন্তু এরকম হঠাৎ করে চলে যাবার সময় আমাদেরও এসে যেতে পারে; আমরা কি প্রস্তুতি নিয়েছি নিজেদের পরপারের শান্তির জন্যে?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন