Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০, ০৮ ফাল্গুন ১৪২৬, ২৬ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

সান্তোকির ‘নো বল’ কা-ে বিসিবির মুখে কুলুপ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এখন পর্যন্ত সবচেয়ে আলোচিত হয়েছে ক্রিসমার সান্তোকির নো বলের ব্যাপারটি। সিলেট থান্ডারের এই ক্যারিবীয় পেসারের অস্বাভাবিক নো বলই এখন চর্চা হচ্ছে ক্রিকেটপাড়ায়।

যদিও ব্যাপারটিকে আভ্যন্তরীন ব্যাখা দিলেও যে ব্যবস্থা নেয়া প্রয়োজন তা ইতিমধ্যেই প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী, ‘আপনারা জানেন এবার পুরো টুর্নামেন্টের (বিপিএল) প্রতিটি দলেই অ্যান্টি-করাপশনের লোক নিয়োগ দেয়া হয়েছে। কিন্তু এই বিষয়ে কোন মন্তব্য করতে চাই না। কারণ এটি একটি আভ্যন্তরীন ইস্যু।’
সিলেট অধিনায়ক মোসাদ্দেক হোসেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ম্যাচের পর জানিয়েছিলেন, ‘সে (সান্তোকি) ওভার স্টেপিংয়ের বিষয়ে অবগত ছিল না।’ একই ওভারে লেগ সাইডে বড় একটি ওয়াইড বলও করেছিলেন এই ক্যারিবীয়। সান্তোকির এই ইস্যু ছাড়া উল্লেখযোগ্য কোন পারফর্ম করতে পারেননি তিনি। বিপিএলের এবারের আসরে তিনি নিষ্প্রভ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুলুপ
আরও পড়ুন