Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০, ০৮ ফাল্গুন ১৪২৬, ২৬ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

মাহমুদউল্লাহকে আজই পাচ্ছে চট্টগ্রাম

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

কলকাতা টেস্টে হ্যামস্ট্রিংয়ে পড়েছিলেন। চোট কাটিয়ে প্রায় তিন সপ্তাহ পর আবারও ব্যাটে-বলের লড়াইয়ে ফিরছেন মাহমুদউল্লাহ। এর মাঝে খেলতে পারেননি চট্টগ্রামের হয়ে প্রথম দুই ম্যাচ। দল একটিতে জিতেছে, আরেকটিতে হেরেছে। অবশেষে চট্টগ্রাম পাচ্ছে তাদের নিয়মিত অধিনায়ককে। তার অনুপস্থিতিতে চট্টগ্রামের অধিনায়কত্ব করেছেন ওয়েস্ট ইন্ডিয়ান অলরাউন্ডার রায়াদ এমরিত। তবে আজ রংপুরের বিপক্ষে খেলছেন মাহমুদউল্লাহ।

মাহমুদউল্লাহ হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েছিলেন ভারতের বিপক্ষে কলকাতায় দিবারাত্রির টেস্টে। দ্বিতীয় ইনিংসে ব্যাটিং বিপর্যয়ে মুশফিকুর রহিমের সঙ্গে যখন প্রতিরোধ গড়ার চেষ্টা করেছেন তখন যে চোট পেয়ে মাঠ ছাড়েন, পরে আর ব্যাটিংয়েই নামতে পারেননি।

চট্টগ্রাম টিম ম্যানেজমেন্ট গতকাল নিশ্চিত করেছে, আবারও ব্যাটে–বলের লড়াইয়ে ফিরছেন মাহমুদউল্লাহ। দলটির ফিজিও বায়েজিদুল ইসলাম বলছেন, চট্টগ্রাম অধিনায়ক কাল থেকে খেলার জন্য পুরোপুরি ফিট।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহমুদউল্লাহ


আরও
আরও পড়ুন